scorecardresearch
 

Budh Ast 2024 Unlucky Zodiac: অস্ত গেলেন বুধ, আজ থেকে ৩ রাশির সময় মোটেও সুখে কাটবে না; সব কাজে বাধা

বুধ, গ্রহের রাজকুমার, বুদ্ধিমত্তা, জ্ঞান এবং ভাল যোগাযোগ দক্ষতার কারণ হিসাবে বিবেচিত হয়। কোষ্ঠীতে বুধের শক্তির কারণে মানুষ জীবনে সব ধরনের আরাম-আয়েশ পায়। যেখানে বুধ সেট করা নেতিবাচক ফলাফল দেয়। আজ ০৪ এপ্রিল সকাল ১০টায ৩৬ মিনিটে বুধ মেষ রাশিতে অস্ত হয়েছে। বুধ অস্ত যাওয়ার কারণে কিছু রাশির সমস্যা বাড়তে চলেছে। এই রাশির জাতকদের উন্নতিতে বাধা আসবে। জানুন এই রাশিরা কারা।

Advertisement
rashifal rashifal

Mercury Combust 2024: বুধ, গ্রহের রাজকুমার, বুদ্ধিমত্তা, জ্ঞান এবং ভাল যোগাযোগ দক্ষতার কারণ হিসাবে বিবেচিত হয়। কোষ্ঠীতে বুধের শক্তির কারণে মানুষ জীবনে সব ধরনের আরাম-আয়েশ পায়। যেখানে বুধ সেট করা নেতিবাচক ফলাফল দেয়।

আজ ০৪ এপ্রিল সকাল ১০টায ৩৬ মিনিটে বুধ মেষ রাশিতে অস্ত হয়েছে। বুধ অস্ত যাওয়ার কারণে কিছু রাশির সমস্যা বাড়তে চলেছে। এই রাশির জাতকদের উন্নতিতে বাধা আসবে। জানুন এই রাশিরা কারা।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের ওপর বুধ গ্রহের নেতিবাচক প্রভাব পড়বে। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। তাদের অগ্রগতিতে বাধা হতে পারে। হ্যাঁ, অফিসে কাজ করার সময় অনেক সমস্যা হতে পারে। বসের অসন্তুষ্টির সম্মুখীন হতে পারেন। বুধ গ্রহের গোচরে কারণে অনেক ভুল সিদ্ধান্ত নিতে পারেন। কিছু লোক এই সময়ে তাদের চাকরি হারাতে পারে। বুধের অস্ত যাওয়া বৃষ রাশির জাতকদের জন্য অশুভ ফল বয়ে এনেছে। কাজের চাপ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। কর্মকর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের অবস্থান ভালো যাবে না। কর্মজীবনে ব্যর্থতার সম্মুখীন হতে হবে। এই সময়ে করা পরিশ্রম বৃথা যেতে পারে। এই রাশির জাতক জাতিকাদের মনে অনেক নেতিবাচক চিন্তা আসতে পারে। বুধ অস্ত যাওয়ার কারণে আত্মবিশ্বাস কমে যেতে পারে। এই সময়ে অনেক ধরনের সমস্যায় ফেঁসে যেতে পারেন। কেরিয়ারের যেকোনও সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। এই সময়ে করা বেশিরভাগ কাজ ফলপ্রসূ হবে না।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য বুধের অবস্থান ভালো যাবে না। কর্মক্ষেত্রে কিছু ভুল করতে পারেন যার ফল ভোগ করতে হতে পারে। অফিসে কাজের চাপ বাড়ার কারণে আপনি অস্থির থাকবেন। কর্মজীবনে চ্যালেঞ্জ বাড়তে পারে। কন্যা রাশির জাতক জাতিকাদের পদোন্নতিও বন্ধ হয়ে যেতে পারে। বুধ অস্ত যাওয়ার কারণে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও এই সময়ে প্রভাবিত হতে পারে। মানসিক চাপে পড়তে পারেন। কাজ করতে অসুবিধার সম্মুখীন হবেন। চাকরিতে আপনি অসন্তুষ্ট বোধ করতে পারেন।

Advertisement

Advertisement