scorecardresearch
 

Guru Gochar 2024: ভাগ্য খুলতে বাকি মাত্র ২০ দিন, বছরজুড়ে টাকা গুণে শেষ করতে পারবে না ৩ রাশি

বৃহস্পতি হল ধনু ও মীন রাশির শাসক গ্রহ। কর্কট রাশিতে বৃহস্পতি সর্বোচ্চ এবং মকর রাশিতে সবচেয়ে কম। বৃহস্পতি এক বছরে পাড়ি দিয়ে তার রাশিচক্র পরিবর্তন করে। ২০২৪ সালে, বৃহস্পতি ট্রানজিট করবে এবং বৃষ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে বৃহস্পতি মেষ রাশিতে। ১ মে ২০২৪-এ বৃহস্পতি ট্রানজিট হবে। বৃহস্পতি ট্রানজিট বৈবাহিক জীবন, আর্থিক অবস্থা, জ্ঞান এবং সমস্ত রাশির সম্মানের উপর প্রভাব ফেলবে।

Advertisement
গুরু গোচর ২০২৪ গুরু গোচর ২০২৪

Guru Gochar 2024: বৃহস্পতি হল ধনু ও মীন রাশির শাসক গ্রহ। কর্কট রাশিতে বৃহস্পতি সর্বোচ্চ এবং মকর রাশিতে সবচেয়ে কম। বৃহস্পতি এক বছরে পাড়ি দিয়ে তার রাশিচক্র পরিবর্তন করে। ২০২৪ সালে, বৃহস্পতি ট্রানজিট করবে এবং বৃষ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে বৃহস্পতি মেষ রাশিতে। ১ মে ২০২৪-এ বৃহস্পতি ট্রানজিট হবে। বৃহস্পতি ট্রানজিট বৈবাহিক জীবন, আর্থিক অবস্থা, জ্ঞান এবং সমস্ত রাশির সম্মানের উপর প্রভাব ফেলবে। ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। জানুন এই সৌভাগ্যবান রাশিগুলি কারা।

রাশিচক্রের ওপর বৃহস্পতি গ্রহের শুভ প্রভাব

মেষ রাশি
বৃহস্পতি মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং এই ট্রানজিট মেষ রাশির জাতক জাতিকাদের উপকারে আসবে। এই সময় এই মানুষদের জন্য একটি আশীর্বাদ মত হবে। এরা আর্থিক সুবিধা পাওয়ার অনেক সুযোগ পাবেন। কাজে সাফল্য পাবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। ভালো খবর পেতে পারেন। যারা কর্মরত তারা নতুন চাকরি পেতে পারেন।

আরও পড়ুন

বৃষ রাশি
বৃহস্পতি বৃষ রাশিতে গোচর করবে এবং এই ব্যক্তিদের সুবিধা দেবে। এরা সারা বছর ধরে সুবিধা পাওয়ার অনেক সুযোগ পাবেন। উন্নতির জন্য একের পর এক সুবর্ণ সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। কর্মক্ষেত্রে বড় সাফল্য ও সম্মান পেতে পারেন। জনপ্রিয়তা বাড়বে। বলা যায় জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে।

কর্কট রাশি
বৃহস্পতির যাত্রা লাভের অনেক সম্ভাবনা তৈরি করবে। ভাগ্যের পাশে থাকবেন এবং কাজে সফল হবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস বাড়বে। আয় বৃদ্ধি হতে পারে। মানুষের মধ্যে জনপ্রিয়তা বাড়বে। মানুষ বিশ্বাস করবে। পারিবারিক জীবনও ভালো যাবে। আনন্দের পরিবেশ থাকবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে।

Advertisement

Advertisement