scorecardresearch
 

Horoscope January 2023: বছরের প্রথম মাসেই কপাল খুলছে ৪ রাশির, ৫ গ্রহের ফেরে জীবনে সুখ-সমৃদ্ধি

Five Planet Transit In January 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, জানুয়ারিতে ৫টি গ্রহের গতিবিধির পরিবর্তন হতে চলেছে। যে কারণে উপকৃত হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

Advertisement
জানুয়ারি রাশিফল ২০২৩। জানুয়ারি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • জানুয়ারিতে ৫ গ্রহের ফের।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহ রাশি পরিবর্তন করলে তার সরাসরি প্রভাব পড়ে সাধারণ মানুষের জীবনে। জানুয়ারিতে গতিবিধিতে পরিবর্তন হতে চলেছে ৫টি গ্রহ। প্রথম ১৪ জানুয়ারি সূর্যদেব রাশি পরিবর্তন করবেন। এর পর ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনিদেব। শুক্র ২২ জানুয়ারি কুম্ভ রাশিতে যাবেন। মঙ্গল ও বুধ গ্রহও মার্গী হতে চলেছে। এর প্রভাব জানুয়ারিজুড়ে সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ৪ রাশির জন্য জানুয়ারি মাসে আর্থিক লাভ এবং কর্মজীবনে অগ্রগতি ব্যাপক সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক- 

মেষ- ৫টি গ্রহের গতিবিধির পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে চলেছে। কারণ শনিদেব আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করবেন। সূর্যদেব আপনার রাশির দশম ঘরে প্রবেশ করবেন। যে কারণে এই মাসে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। এছাড়া নতুন চাকরির অফার পেতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। ঝুঁকিরপূর্ণ জায়গায় অর্থ বিনিয়োগ করে লাভ করতে চাইলে এটা অনুকূল সময়। 

বৃষ- বৃষ রাশির জাতকদের জন্য পাঁচটি গ্রহের গতিবিধির পরিবর্তন শুভ হতে চলেছে। সূর্যদেব আপনার রাশির নবম ঘরে গমন করবেন। একাদশ ঘরে প্রবেশ করবেন শনিদেব। এই সময়ে আপনার আয় বৃদ্ধি হতে পারে। এর পাশাপাশি যাঁরা চাকরি করছেন তাঁদের বেতন বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা। সম্পত্তি বিক্রি থেকে লাভ হতে পারে আপনার। 

মকর- ৫টি গ্রহের গতিবিধির পরিবর্তন আপনার জন্য আর্থিকভাবে উপকারী হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির দ্বিতীয় ঘরে গমন করতে চলেছেন। গ্রহের রাজা সূর্যদেব আপনার রাশির লগ্ন স্থানে অবস্থান করবেন। এই সময়ে ইচ্ছাপূরণ হতে পারে। শনির সাড়ে সাতির শেষ দশা চলবে। যা আপনার জন্য ফলদায়ক হবে।   

মিথুন- পাঁচটি গ্রহের গতিবিধির পরিবর্তন আপনার জন্য শুভ হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির নবম ঘরে গমন করতে চলেছেন। অন্যদিকে আপনার রাশির অষ্টম ঘরে অবস্থান করবেন সূর্যদেব। এজন্য এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। যাঁরা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাঁরা সাফল্য পাবেন। এই সময় বাইরে বেড়াতে যেতে পারেন। সৌভাগ্য আপনার আয় বাড়াতে সাহায্য করবে। 

Advertisement

আরও পড়ুন- ২০২৩ দারুণ যাবে ৪ রাশির, পাবেন ভাগ্যের সঙ্গ, ধনলাভের যোগ

Advertisement