scorecardresearch
 

Malavya Subha Rajyog 2024: মালব্য রাজযোগে ৪ রাশির ব্যাঙ্ক ব্যালেন্সে আকস্মিক বৃদ্ধি, কাজেও সাফল্য

যখন একটি রাশিচক্রের দুই বা ততোধিক গ্রহ একই সময়ে মিলিত হয়, তখন তাকে গ্রহসংযোগ বলে। এটি প্রতিটি রাশির মানুষকে প্রভাবিত করে। ৩১ মার্চ থেকে এমন একটি রাজযোগ গঠিত হয়েছে, যা শুক্র এবং সূর্যের মিলনের মাধ্যমে গঠিত হয়েছে। শুক্র, যে গ্রহ গৌরব এবং সুখ দেয়, তার উচ্চ চিহ্নে প্রবেশ করেছে। একই সময়ে, সূর্যও ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে।

Advertisement
 রাশিচক্রের চিহ্ন এবং নক্ষত্রমন্ডল সহ জ্যোতিষশাস্ত্র, ধারণা, ভবিষ্যদ্বাণী, রাশিফল, বিশ্বাস রাশিচক্রের চিহ্ন এবং নক্ষত্রমন্ডল সহ জ্যোতিষশাস্ত্র, ধারণা, ভবিষ্যদ্বাণী, রাশিফল, বিশ্বাস

Malavya Subha Rajyog 2024: যখন একটি রাশিচক্রের দুই বা ততোধিক গ্রহ একই সময়ে মিলিত হয়, তখন তাকে গ্রহসংযোগ বলে। এটি প্রতিটি রাশির মানুষকে প্রভাবিত করে। ৩১ মার্চ থেকে এমন একটি রাজযোগ গঠিত হয়েছে, যা শুক্র এবং সূর্যের মিলনের মাধ্যমে গঠিত হয়েছে। শুক্র, যে গ্রহ গৌরব এবং সুখ দেয়, তার উচ্চ চিহ্নে প্রবেশ করেছে। একই সময়ে, সূর্যও ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। এই দু'টি গ্রহের মিলনের কারণে মালব্য রাজযোগ গঠিত হয়েছে, যা কিছু রাশিকে সমৃদ্ধ করতে চলেছে।

মিথুন রাশি
শুক্র মীন রাশিতে প্রবেশের কারণে গঠিত মালব্য রাজযোগ অত্যন্ত শুভ এবং উপকারী। এই রাশির জাতক জাতিকাদের জন্য রাজযোগ গঠিত হয় কর্মভাবে। শুক্র আপনার রাশিফলের পঞ্চম ঘরের অধিপতি এবং সুখ ও সম্পদের জন্য দায়ী গ্রহ। শুক্র পঞ্চম ঘরে থাকার কারণে আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসায় ভাল লাভ পেতে পারেন। অর্থ ফ্যাক্টরের অধিপতির প্রভাবে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। এর পাশাপাশি, এই রাজযোগের কারণে, নতুন চাকরির সুযোগ পাবেন। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। যারা ব্যবসা করছেন তাদেরও লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি
এই রাশিরা মালব্য রাজযোগের সুবিধা পেতে চলেছেন। শুক্র, সুখের গ্রহের কারণে, সপ্তম ঘরে মালব্য রাজযোগ গঠিত হয়, যা অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এই রাজযোগের কারণে, জীবনসঙ্গী বা সঙ্গীর কাছ থেকে  সমর্থন পেতে পারেন। এই রাজযোগের কারণে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। 

আরও পড়ুন

ধনু রাশি
মালব্য রাজযোগ, পঞ্চমহাপুরুষ যোগগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত, ধনু রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। শুক্র চতুর্থ ঘরে থাকার কারণে এই রাশিদের জন্য একটি যোগ তৈরি হয়েছে, যা তাদের কাজে সাফল্য এনে দেবে। কাজে সাফল্যের কারণে আত্মবিশ্বাস বাড়বে। এর পাশাপাশি এই রাজযোগ আর্থিক লাভের পাশাপাশি বৈষয়িক আরামও বাড়াবে।

Advertisement

তুলা রাশি
শুক্র থাকার কারণে মালব্য রাজযোগ তুলা রাশিদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা করা হবে। এছাড়াও, কাজের চাপ কমতে পারে। আধ্যাত্মিকতার প্রতি  ঝোঁকের কারণে সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। বর্ধিত আত্মবিশ্বাসের সঙ্গে, সহজেই চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে সক্ষম হবেন। যারা ব্যবসা করছেন তারা তাদের পরিশ্রমের ফল পাবেন। যে কোনও সময় একটি বড় প্রকল্প পেতে পারেন।

Advertisement