scorecardresearch
 

Sawan Lord Shiva Blessings: ৭২ বছর পর এবার শ্রাবণে অদ্ভূত সংযোগ, ভোলেবাবার কৃপায় ৪ রাশির সুসময় শুরু

Sawan Rashifal: দেবাদিদেব মহাদেবের প্রিয় মাস শ্রাবণ মাস শুরু হতে চলেছে। এবারের শ্রাবণ খুব স্পেশাল। এই শ্রাবণে গ্রহ-নক্ষত্রের অনেক অদ্ভূত সংযোগ ঘটছে, যা মাসটিকে অত্যন্ত শুভ করে তুলেছে।

Advertisement
শ্রাবণে মহাদেবের আশীর্বাদ ৪ রাশিতে শ্রাবণে মহাদেবের আশীর্বাদ ৪ রাশিতে

 Sawan Lucky Rashi: দেবাদিদেব মহাদেবের প্রিয় মাস শ্রাবণ মাস শুরু হতে চলেছে। এবারের শ্রাবণ খুব স্পেশাল। এই শ্রাবণে গ্রহ-নক্ষত্রের অনেক অদ্ভূত সংযোগ ঘটছে, যা মাসটিকে  অত্যন্ত শুভ করে তুলেছে। দেবাদিদেব মহাদেবের প্রিয় মাস শ্রাবণ মাস শুরু হতে চলেছে। এবারের শ্রাবণ খুব স্পেশাল।  এই শ্রাবণে গ্রহ-নক্ষত্রের অনেক অদ্ভূত সংযোগ ঘটছে, যা মাসটিকে অত্যন্ত শুভ করে তুলছে। বৈদিক পঞ্চাঙ্গ  অনুসারে এবার শ্রাবণ মাসে ৪টি শুভ সংযোগ ঘটছে। প্রায় ৭২ বছর পর এই আশ্চর্য সংযোগের ঘটনা দেখা যাচ্ছে  শ্রাবণে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এবার ২২ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ। এছাড়া সোমবার থেকে শুরু হবে শ্রাবণ মাস। শ্রাবণ  মাস ভগবান শঙ্করকে উৎসর্গ করা হয়। ভগবান শঙ্করকে শ্রাবণ মাসে আচার-অনুষ্ঠানের সঙ্গে পুজো করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, কিছু রাশির জাতক জাতিকাদের ওপর শ্রাবণ মাসে ভগবান শঙ্করের বিশেষ আশীর্বাদ থাকবে। 

এবার শ্রাবণ মাসে ৫টি সোমবার পড়ছে। শিব ভক্তরা শ্রাবণে ২৯ দিন তাদের দেবতার পুজো করতে পারবেন। ২২ জুলাই সকাল ৫.৩৭ মিনিট থেকে সর্বার্থ সিদ্ধি যোগে শ্রাবণ শুরু হচ্ছে। মাস শেষ হবে ১৯ অগাস্ট সোমবার। সোমবার, প্রীতি যোগ এবং আয়ুষ্মান যোগের একটি অনন্য সংযোগও তৈরি হচ্ছে। এর সঙ্গে ১৮ অগাস্ট শুক্লপক্ষ চতুর্দশীর ক্ষয় তিথি পড়ছে। ১৯ অগাস্ট পূর্ণিমা শুরু হওয়ার সঙ্গে সঙ্গে  ভাদ্র কালও শুরু হবে, যা দুপুর ১.৩২ পর্যন্ত চলবে। শ্রাবণ  মাসে গ্রহ-নক্ষত্রে অনেক রাজযোগও তৈরি হচ্ছে। শ্রাবণের সময় শুক্রাদিত্য, বুধাদিত্য, নবপঞ্চম যোগ, গজকেশরী যোগ, কুবের যোগ, শশ যোগ প্রভৃতি রাজযোগ গঠিত হয়। আসুন জেনে নেওয়া যাক  শ্রাবণ মাসে কোন রাশির জাতক জাতিকাকে ভগবান শিব আশীর্বাদ করবেন-

মেষ রাশি (Aries)
আত্মবিশ্বাস বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। আয় বাড়বে। পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

বৃষ রাশি (Taurus)
সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। শিক্ষাগত ও বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে খ্যাতি ও সম্মান বৃদ্ধি। পরিবারে শান্তি বজায় থাকবে। যানবাহনের আরাম বাড়বে। পরিবারের সঙ্গে  যে কোন ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার মায়ের কাছ থেকে সমর্থন পাবেন। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।

মিথুন রাশি (Gemini)
সম্পত্তি থেকে আয় বাড়বে। আপনি আপনার মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, স্থান পরিবর্তনও সম্ভব। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে, অফিসারদের সহযোগিতা পাবেন। বাহন সুখও কপালে আছে।

সিংহ রাশি (Leo)
আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তান সুখ  বৃদ্ধি পাবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। মা বা পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।  চাকরিতে অফিসারদের সহযোগিতা পাবেন তবে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement