scorecardresearch
 

Budh Gochor 2024: বুধের সোজা চালে লাভবান ৩ রাশি, ১ এপ্রিল পর্যন্ত হবে সব ইচ্ছা পূরণ

Budh Gochor 2024: গ্রহের রাজকুমার বুধ এই সময় মার্গী অবস্থায় গোচর করছে। মার্গী চালের অর্থ হল সোজা চাল। বুধ ২ জানুয়ারি বৃশ্চিক রাশিতে বিরাজ হয়ে মার্গী হয়েছিলেন, তবে বুধ খুব শীঘ্রই নিজের চাল বদলাবে।

Advertisement
বুধের গোচর বুধের গোচর
হাইলাইটস
  • গ্রহের রাজকুমার বুধ এই সময় মার্গী অবস্থায় গোচর করছে।

গ্রহের রাজকুমার বুধ এই সময় মার্গী অবস্থায় গোচর করছে। মার্গী চালের অর্থ হল সোজা চাল। বুধ ২ জানুয়ারি বৃশ্চিক রাশিতে বিরাজ হয়ে মার্গী হয়েছিলেন, তবে বুধ খুব শীঘ্রই নিজের চাল বদলাবে। এপ্রিল মাসে বুধ  মার্গী থেকে বক্রী হতে চলেছে। গ্রহের রাজকুমার ২ এপ্রিল থেকে উল্টো চালে গোচর করবে। বুধের সোজা চালে কিছু রাশির ভাগ্য তুঙ্গে থাকবে। আসুন জেনে নিই ১ এপ্রিল পর্যন্ত কোন কোন রাশির লাভ হতে চলেছে।    

কন্যা রাশি
বুধের সোজা চাল আপনার আত্মবিশ্বাস বাড়াবে। কর্মক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে তবে আপনার আত্মবিশ্বাস আপনাকে সেই গণ্ডি পার করিয়ে দেবে। বাড়ির সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। ব্যবসায় অর্থলাভের যোগ দেখা যাচ্ছে। কোনও দীর্ঘ ছুটিতে যাওয়ার প্ল্যান হতে পারে। সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দেবেন। 

বৃশ্চিক রাশি
বুধের মার্গীর কারণে বৃশ্চিক রাশির পড়ুয়াদের লাভ হতে চলেছে। এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। অপরদিকে, মা-বাবার সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। ব্যবসায় লাভের যোগ দেখা যাচ্ছে। তবে যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁদের জন্য এই গোচরকে শুভ বলে মনে করা হচ্ছে না। এর সঙ্গে স্বাস্থ্যের ওপরও নজর দিন। 

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য বুধের মার্গী খুবই শুভ হতে চলেছে। আপনার আর্থিক অবস্থা ভাল হবে তবে অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। পরিবারে সুখ-শান্তির আবহ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। ব্যবসায় চলা ঝামেলা এই সময় শেষ হবে। 

Advertisement