scorecardresearch
 

Daily Horoscope: কন্যা রাশির অপযশ, মেষের চাকুরীক্ষেত্রে অশান্তি

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • মীন রাশির বিরক্তিভাব।
  • কর্কট রাশি অস্থিভঙ্গের যোগ।
  • বৃষ রাশির ব্যবসায় মন্দা।

Horoscope 15th September 2021: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা,  কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

চাকুরীক্ষেত্রে অশান্তি। পাওনা থেকে বঞ্চিত। অগ্নিদ্বারা ক্ষতি। ব্যবসায় অশান্তি। ঔদ্ধত্যে ক্ষতি। প্রবল ভোগেচ্ছা। বিপদমুক্ত। মানসিক ক্লেশ। হঠকারী সিদ্ধান্তে ক্ষতি। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

ব্যবসায় মন্দা। মানসিক ক্ষোভ। ক্রীড়ায় সাফল্য। শিক্ষকদের জন্য শুভ। সঞ্চিত অর্থ ব্যয়। ঋণমুক্তি।  প্রিয়জনসঙ্গ। যানবাহনে বিপদ। স্বাস্থের দিকে নজর দিন। শ্রীবৃদ্ধি। 


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

জীবাণু সংক্রমণ। আশাভ্রষ্ট। পৃষ্ঠবেদনা। রপ্তানিতে লাভ। অনুরাগ বৃদ্ধি। কর্মক্ষেত্রে উন্নতি। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ। দৈহিক পীড়া। পারিবারিক জীবনে উত্থান-পতন হতে পারে।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অস্থিভঙ্গ। কঠোর পরিশ্রমের ফল পাবেন। বৈবাহিক জীবনে উন্নতি হবে। সৌভাগ্যবৃদ্ধি। সমস্যার সমাধান।  চাকরি জীবনে উন্নতির যোগ। গোপনকথা ফাঁস হওয়ার সম্ভাবনা। 


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অনুশোচনা। মেধার বিকাশ। শ্লেষ্মা বৃদ্ধি। মামলায় জয়। সমস্যার সমাধান। গৃহসংস্কারে ব্যয়। জনসেবায় ব্যস্ত। মানসিক অশান্তি। জলপথে বিপদ। চাকুরী প্রাপ্তির সুযোগ। কর্মে সাফল্য।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

অপযশ। পিতার পরামর্শে উন্নতি। প্রতিযোগিতায় সাফল্য। সৎপরামর্শ লাভ। বিশ্বাসঘাতকটা। দর্শণ ও বিজ্ঞানের প্রতি প্রবল আগ্রহ দেখা দিতে পারে। ব্যবসায় মন্দা। গোপন কথা ফাঁস।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

অপচয়। আইনি পরামর্শ গ্রহণ। প্রভাবিত। বন্ধুর সাহায্য লাভ। পুরস্কার প্রাপ্তি। দ্রব্যের অপচয়। সৌভাগ্য বৃদ্ধি। বন্ধু দ্বারা ক্ষতি। পিতৃবিরোধ। কাজের চাপ বৃদ্ধির সম্ভবনা আছে। 

Advertisement


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

লাভ।  মিথ্যা বলায় বিপদ।  দিনটা শুভ কাটবে। ভোগ বিলাস। রোগ ব্যাধি হতে পারে।  সম্পত্তি নিয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। মরসুম বদলের জন্য রোগ সংক্রমণ। 


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

উদ্বেগের অবসান। রাজনৈতিক বিবাদ। নিষ্ঠা ও পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। এই মাস বিনিয়োগের জন্য ভাল। বন্ধুর উপদেশ কাজে লাগবে। বাকবিতণ্ডা। বন্ধু বিয়োগ হতে পারে।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কপটতা। অর্থনৈতিক দিক দিয়ে অনুকূল নয়। প্রফুল্লতা। অর্থব্যয়ের সম্ভাবনা। পৈত্রিকসূত্রে লাভ। হতাশা থেকে মুক্তি। সময়টা ভাল কাটবে। কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

মানসিক পরিবর্তন। আয় বৃদ্ধির যোগ। রোম্যান্টিক যোগাযোগের ক্ষেত্রে একটু সতর্ক হবার চেষ্টা করুন। গৃহ সংস্কারে ব্যয়। প্রতারিত হতে পারেন। উদাসীনতায় ক্ষতি হতে পারে। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বিরক্তিভাব। বেহিসাবি খরচ। বিশ্বাস ভঙ্গ। সৎকর্মে অর্থ ব্যয়। সঞ্চয় থেকে লাভ। হৃদরোগে কষ্ট। আনন্দময় পরিবেশ থাকবে। উপার্জন বৃদ্ধি। কর্মক্ষেত্রে উন্নতি। জনসেবায় ব্যস্ত। 

 

Advertisement