scorecardresearch
 

Ajker Rashifal Bengali: বৃষ রাশির উন্মাদনা, কর্কটের উদ্বেগ বৃদ্ধি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

আজকের রাশিফল          আজকের রাশিফল

Horoscope 20th July 2022: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

ক্রোধে ক্ষতি। বিরোধীরা আপনার অগ্রগতিতে অসন্তুষ্ট হবে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। মনটা খুশি থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

উন্মাদনা। অফিসাররা তাদের কথা বলার কৌশল দেখে মুগ্ধ হবেন। পুরনো বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। চাকরি ও ব্যবসা বাড়বে। বিবাহিতদের জন্য সময়টা উপযুক্ত। 


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

ঐশ্বর্য লাভ। ব্যবসায় অগ্রগতি হবে। অলসতার আধিক্য কাজের প্রতি আগ্রহ সৃষ্টি করবে না। প্রেমের সম্পর্ক মজবুত হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাওয়ার ভাল সুযোগ আসতে চলেছে। 


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

উদ্বেগ বৃদ্ধি। ব্যবসা সম্প্রসারণ করতে চাইবেন। বন্ধুদের সহযোগিতায় কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্য ভাল থাকবে। সুখ এবং বন্ধুদের সমর্থন পাবেন। 


সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

বিরক্তিভাজন। অর্থ ব্যয় হবে। যানবাহনে সুখের সম্ভাবনা। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। ব্যক্তিগত জীবনে কথাবার্তায় সংযম রাখুন। চাকরিজীবীদের স্থানান্তরের সম্ভাবনা রয়েছে।


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

শত্রুনাশ। সবার কাছে নিজের মনের কথা বলার ক্ষতি নিজের। আর্থিক বিষয়ে আজ অনুকূলে সমাধান হবে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ মেনে চললে উপকার হবে।


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

মিশ্রফল। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত করার সুসময়। চাকরি পরিবর্তন সম্ভব।স্বাস্থ্যের উন্নতি হবে। বিদেশে যাওয়ার যোগ। বর্তমান দায়িত্বে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে।


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মাতৃ বিরোধ। সুস্বাস্থ্যের সঙ্গে সঙ্গে মনও খুশি থাকবে ধর্মীয় সফরের যোগ। আপনি আপনার আসন্ন ভবিষ্যৎ নিয়ে চিন্তিত থাকবেন। আপনার সিদ্ধান্ত পরিবারে গৃহীত হবে।


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

অবৈধ প্রণয়। পরিবারের অভিজ্ঞ এবং সিনিয়রদের সহায়তায় বড় কাজগুলি সম্পন্ন করতে সাফল্য আসবে। শিশুর যোগ্যতা ও কর্মদক্ষতায় সমাজ প্রভাবিত হবে। 


মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অহংকারে ক্ষতি। চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ থাকবে,ব্যবসায়ীদের বিশেষ সুবিধা হবে। ঋণমুক্তির যোগ। ব্যবসায়িক সাফল্যে খুশি হবেন। কাজের ধরন পরিবর্তন করুন। 


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

চৌর ভয়। অর্থনৈতিক অবস্থার উন্নতি। পারিবারিক চাহিদা মেটাতে সক্ষম হবেন। বিবাদ কেটে যাবে। অনেক চিন্তা মাথায় আসবে। শিশুদের উন্নতিতে খুশি হবেন। 


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

অর্থাগমে বিলম্ব। প্রেমের সম্পর্ক স্থিতিশীল হবে। বিয়ে সংক্রান্ত বিষয় সুখবর আসবে। পারিবারিক জীবন ভাল কাটবে। দায়িত্বের কাজগুলো সঠিকভাবে সম্পন্ন হবে না।