scorecardresearch
 

Ajker Rashifal Bengali: কর্কট রাশির অবসাদ, মেষের কার্য সিদ্ধি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল          আজকের রাশিফল

Horoscope 7th August 2022: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কার্য সিদ্ধি। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। সম্পত্তিহানি। এটি আপনাকে মানসিক শান্তি দেবে। অশান্তি। সফল প্রচেষ্টা। পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। অধস্তন কর্মচারী বা প্রতিবেশীর কাছ থেকে উত্তেজনা আসতে পারে। অতিথি আসবেন। পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। আশার সঞ্চার। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

গৃহ বিবাদ। আকর্ষণীয় অফার পাবেন। সেরা পারফর্ম করবেন। নৈতিক জয়। গৌরব বৃদ্ধি। পদ-প্রতিপত্তি শক্তি পাবে। মামলা ঝুলিয়ে রাখবেন না। বিরোধীরা পরাজিত হবে। আপনার কর্মচারীদের কারণে আপনি বিরক্ত হবেন। 


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বিপদাশঙ্কা। বাধা দূর হবে। কাঙ্খিত সাফল্য আসবে। স্বাস্থ্য ভাল থাকবে। লক্ষ্যে ফোকাস রাখুন। অর্জন বাড়বে। ফোকাস থাকবেই। প্রতিভার বিকাশ ঘটবে। লাভ ধারে থাকবে। আপনার উপর চাপ সৃষ্টি করে কেউ সিদ্ধান্ত পরিবর্তনের চেষ্টা করতে পারে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অবসাদ। ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। প্রবল ভোগেচ্ছা। স্থায়িত্ব সম্পর্কিত সমস্যাগুলি ত্বরান্বিত হবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। নতুন কাজ শুরু করার উপযুক্ত সময়। । শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য।  


সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 
 
প্রাপ্তি যোগ। অর্থনৈতিক ও বাণিজ্যিক সুবিধা ভাল হবে। অংশীদারিত্ব চুক্তি পক্ষ গঠিত হবে। পদমর্যাদা বৃদ্ধি পাবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। কাঙ্খিত সাফল্য আসবে। সর্বোত্তম প্রচেষ্টা এগিয়ে যাবে। 


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

নিরানন্দ। বড় লক্ষ্য অর্জন সম্ভব। জনপ্রিয়তা বাড়বে। পরিকল্পনা সফল হবে। জনপ্রিয়তা বাড়বে। সংকীর্ণতা পরিত্যাগ করুন। কর্ণপীড়ায় কষ্ট। সক্রিয়ভাবে কাজ করুন। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন।

Advertisement


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

মিথ্যাচার। ব্যবসায়িক বিষয়ে আগ্রহ থাকবে। আরাম সম্প্রীতি বজায় থাকবে। বড়দের কথা শুনুন। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে।  প্রবীণ ব্যক্তির সাহায্য আপনার জন্য খুব সহায়ক হবে। বিরোধীদের কর্মকাণ্ডকে তোয়াক্কা করবেন না।


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সুখ ভোগ। ভাল তথ্য পাবেন। স্থিতিশীলতা বাড়বে। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ থাকবে। তর্ক না করে,পরিস্থিতি সামলানোর চেষ্টা করুন। ব্যবসায় গতি আসবে। ব্যবসায়িক বিষয়ে অগ্রগতি হবে।  


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আত্ম তৃপ্তি। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। কর্ম -ব্যবসায় যোগাযোগ বৃদ্ধি পাবে। হঠাৎ করে এমন খরচ হতে পারে যে তা কাটানো সম্ভব হবে না। সম্প্রসারণের সুযোগ থাকবে। যে কোনও কাজে তাড়াহুড়ো আপনাকে ক্ষতির মুখে ফেলতে পারে। 


মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

ব্যাভিচার। সুযোগ কাজে লাগান। আর্থিক বুদ্ধি বাড়বে।  কাজের ওপর জোর দিতে হবে। অতিরিক্ত কাজের কারণে নিজের উপর খুব বেশি দায়িত্ব নেবেন না। স্বাস্থ্য এবং সুনাম সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। অফিসের পরিবেশ শান্ত থাকবে। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সফলতা। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আলোচনা সফল হবে। অর্থের ব্যাপারে কারও সঙ্গে আপস করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। মামলায় জড়িত। এই সময়ে আর্থিক অবস্থা কিছুটা মধ্যম থাকবে। 


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

আত্মগ্লানি। কেরিয়ার- ব্যবসা এগিয়ে যাবে। চাকরিতে পরিবর্তন হতে পারে। উপহার বা সম্মান বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসায় বিনিয়োগ লাভজনক হবে। কাঙ্খিত সাফল্য দ্বারা অনুপ্রাণিত হবেন। অনর্থপাত। মিশ্রফল।


 

Advertisement