scorecardresearch
 

Rashifal Today Bengali: মেষের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী, কর্কটের অর্থসাহায্য; জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
rashifal rashifal

Horoscope 17th December 2023: ১৭ ডিসেম্বর কিছু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে পতনের সম্মুখীন হতে হবে। কিছু রাশির জাতক জাতিকারা বড় অফার পাবেন। আজকের রাশিফল ​​জেনে নিন।

মেষ রাশি
 বড় ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যাতে শ্বশুরবাড়ির কাছ থেকে বিশাল আর্থিক সাহায্য পেতে পারেন। একটি বড় অংশীদারিত্বেও যোগ দিতে পারেন, যার কারণে কাজের পরিধি প্রসারিত হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয়ের অনেক উৎস পাবেন।

বৃষ রাশি
আর্থিক অবস্থার উন্নতি হবে। একটি বড় অংশীদারিত্ব পেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা থাকবে। কর্মক্ষেত্রে আচরণে কর্মকর্তারা খুশি হবেন। পদোন্নতিও পেতে পারেন। আর্থিকভাবে আপনার জন্য ভাল যাচ্ছে।

মিথুন রাশি
আর্থিক অবস্থার উন্নতি হবে। বন্ধ কাজ আবার শুরু করা যেতে পারে। কিছু নতুন বড় কাজের পরিকল্পনা করতে পারেন, যাতে পরিবার এবং বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। পরিবারের জন্য একটি যানবাহন এবং বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি
একটি বড় ব্যবসা শুরু করার কথা ভাবতে পারেন। কর্মক্ষেত্রে বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন, যার প্রভাব আপনার কাজে স্পষ্টভাবে দেখা যাবে। আয়ের বিভিন্ন উত্স পাবেন। এছাড়াও, একটি বড় চুক্তি করতে পারেন।

সিংহ রাশি
ব্যবসায় কিছু উত্থান-পতন হবে, তবে আপনার বুদ্ধি দিয়ে আপনি এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। এই সপ্তাহে কাউকে ঋণ হিসেবে বড় অঙ্কের টাকা দেওয়া আপনার জন্য ক্ষতিকর হতে পারে। এছাড়াও, শেয়ার মার্কেট ইত্যাদিতে আপনার অর্থ বুদ্ধিমানের সাথে ব্যয় করুন।

কন্যা রাশি
আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে চলেছেন, যা দক্ষতা বৃদ্ধি করবে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। এছাড়াও, শ্বশুরবাড়ির কাছ থেকে প্রচুর আর্থিক সাহায্য পেতে পারেন।

Advertisement

তুলা রাশি
কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। পুরানো কাজে নতুন কিছু করার চেষ্টা করবেন, যাতে সফলতা পাবেন। কাজের অগ্রগতির জন্য, ব্যাঙ্ক বা পরিচিতদের কাছ থেকে প্রচুর পরিমাণে টাকা ধার করতে পারেন, যা উপকারী হবে।

বৃশ্চিক রাশি
আর্থিক সমস্যায় পড়বেন। ঋণের টাকা সময়মতো না পাওয়ার কারণে বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এছাড়াও কর্মক্ষেত্রে বড় ধরনের পরিবর্তন করা এড়িয়ে চলুন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে একটি বড় অংশীদারিত্ব পেতে পারেন, যার কারণে আর্থিক পরিস্থিতি স্বাভাবিক হবে বলে মনে হবে।

ধনু রাশি
আপনার আর্থিক অবস্থা কিছু কারণে ভালো থাকবে না, একটি কারণ হতে পারে স্বাস্থ্য। এছাড়াও, আপনার ব্যবসায়িক সহযোগীরা আপনাকে ছেড়ে যেতে পারে, যার কারণে কাজের গতি খারাপ হতে পারে। চাকরি প্রভৃতি ক্ষেত্রে কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে, যার কারণে আর্থিক পরিস্থিতিতে বড় ক্ষতি হবে।

মকর রাশি
কর্মক্ষেত্রে নিজের কিছু নতুন কাজ শুরু করতে পারেন, যাতে আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে আর্থিক অবস্থার দিক থেকে একটি লাভজনক পরিস্থিতি দেখতে পাবেন। আসুন, নতুন উৎস তৈরি হবে। কর্মক্ষেত্রে অংশীদারদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে অগ্রগতির পথে এগিয়ে যাবেন।

কুম্ভ রাশি
অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। একটি বড় অংশীদারিত্বের অংশ হতে পারেন, যা আর্থিকভাবে উপকৃত করবে। এছাড়াও, ব্যক্তিগত কাজও শুরু করতে পারেন। আয়ের নতুন পথ খুলবে।

মীন রাশি
আর্থিক দিক থেকে ভালো হবে। একটি নতুন ব্যবসার সদস্য হতে পারেন, যার কারণে আর্থিক অবস্থার অনেক উন্নতি অনুভব করবেন। এছাড়াও, কাজের ক্ষেত্রে একটি বড় বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে সুফল বয়ে আনবে।

সহযোগিতা পাবেন। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। শিক্ষার দিক থেকে এই সময়টা খুব একটা অনুকূল নয়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement