scorecardresearch
 

Zodiac Signs: এবছরই নতুন গাড়ি- বাড়ি কেনার যোগ এই রাশির জাতকদের! আপনার ইচ্ছাপূরণ হবে?

New House & Vehicles Horoscope: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন আপনার রাশিচক্রে থাকা গ্রহ- নক্ষত্র আপনাকে সমর্থন করে, তখনই আপনার ইচ্ছাপূরণ হয় এবং আপনি সাফল্যের দিকে এগিয়ে যান।

Advertisement
এবছরই নতুন গাড়ি- বাড়ি কেনার যোগ এই রাশির জাতকদের এবছরই নতুন গাড়ি- বাড়ি কেনার যোগ এই রাশির জাতকদের

গাড়ি- বাড়ি (Vehicles & House) নিয়ে বেশিরভাগ মানুষের অনেক স্বপ্ন থাকে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, যখন আপনার রাশিচক্রে থাকা গ্রহ- নক্ষত্র আপনাকে সমর্থন করে, তখনই আপনার ইচ্ছাপূরণ হয় এবং আপনি সাফল্যের দিকে এগিয়ে যান। আসুন জানা যাক, চলতি বছরের বাকি সময়ে কোন রাশির (Zodiac Signs)ভাগ্যে কী আছে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
বৈদিক জ্যোতিষশাস্ত্রে, যানবাহনের কারক হল শুক্র। এই বছর স্থাবর সম্পত্তির চতুর্থ ঘরে শুক্রের প্রত্যক্ষ দৃষ্টি রয়েছে। বছরের মাঝামাঝি আপনার গাড়ি কেনার সম্ভাবনা প্রবল। এ ছর গৃহ ও সম্পত্তি কারক বৃহস্পতি একাদশ ঘরে রয়েছে, তাই জমি বা সম্পত্তি কেনার ভাল সুযোগ থাকবে। আটকে থাকা সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ শেষ হতে পারে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই বছরটি বৃষ রাশির জাতকদের জন্য সম্পত্তি ও যানবাহনের জন্য শুভ হতে চলেছে। বছরের বেশিরভাগ সময় নবম ঘরে শনির অবস্থান আপনাকে জমি, দালান এবং যানবাহনের পাশাপাশি রত্ন এবং গয়না অর্জনে সহায়তা করবে। আপনি আপনার পরিবারের সদস্য এবং আত্মীয়দের শুভ কাজে প্রচুর ব্যয় করবেন। যে কোনও বড় বিনিয়োগ করার জন্য, আপনাকে দুবার চিন্তা করার বা সেক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করার পরেই একটি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতক- জাতিকাদের ১১ তম ঘরে শনির দৃষ্টি থাকার কারণে আপনি এই বছর সমস্ত আরাম পাবেন। এপ্রিলের পর দ্বিতীয় ও চতুর্থ ঘরে বৃহস্পতির সপ্তম দিক থেকে জমি, দালান ও গাড়ি সহ রত্ন-অলঙ্কার পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

কর্কট রাশির ভাল আর্থিক অবস্থা থাকার পাশাপাশি, তাদের বেশিরভাগ চাহিদা পূরণ হতে পারে। এই বছর বাড়ি ও যানবাহন কেনার জোরালো সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতকরা এই সময় পরিবারে শুভ কাজে অর্থ ব্যয় করবে এবং এই সময়টি বড় বিনিয়োগের জন্যও অনুকূল।

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতিকরা তাদের জীবনে একটি লক্ষ্য নিয়ে চলাফেরা করেন। সম্পত্তি এবং যানবাহনের দিক থেকে এই বছরটি সিংহর পক্ষে অনুকূল প্রমাণিত হবে। কারণ এই বছর তাদের আর্থিক অবস্থা খুব শক্তিশালী হতে চলেছে। আপনি আপনার পেশার ক্ষেত্রে উন্নতি করবেন এবং আয় বৃদ্ধি পাবে। ফলে আপনি একটি নতুন যান কেনার পরিকল্পনা করতে পারেন।

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকদের জন্য এই বছরটি শুভ। দ্বিতীয় ঘরে বৃহস্পতি এবং শনির সংযোগের ফলে, আপনি যতটা চান সঞ্চয় করতে পারেন। আপনার আর্থিক অবস্থাকে স্থিতিশীল এবং শক্তিশালী করতে পারেন। যে কোনও জায়গা থেকে রত্ন এবং গয়না পেতে পারেন। আপনি যদি সম্পদ সঞ্চয় করতে চান, তাহলে বছরের শেষ চার মাস উপকারী প্রমাণিত হতে পারে।

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই বছরটি তুলা রাশির জাতকদের জন্য যানবাহন ক্রয়-বিক্রয়ের জন্য ফলদায়ক প্রমাণিত হতে পারে। আপনি যদি নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা করেন তবে আপনি সফল হতে পারেন। তবে আপনার উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি বিক্রি করার জন্য সময়টি অনুকূল বলা যায় না। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার পরিবারের স্থিতিশীলতাকে সাবধানে বিবেচনা করা উচিত। কোনও জটিল সম্পত্তির চুক্তি এড়ানো উচিত। অন্যথা আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে।

* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতকদের জন্য ২০২২ সালটি সম্পদের দিক থেকে একটি দুর্দান্ত বছর হবে। আপনি যানবাহন এবং আপনার সম্পদের ক্রমাগত বৃদ্ধি অনুভব করবেন, যার মাধ্যমে আপনি এই বছর ভাল সম্পত্তি এবং জিনিস কিনতে সক্ষম হবেন। চতুর্থ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে জমি, দালানকোঠা ও যানবাহন কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। বাড়ি বা বিল্ডিং কেনার জন্য এটি একটি ভাল বছর। যারা চুক্তি করতে চান, তারা বছরের দ্বিতীয়ার্ধে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

চতুর্থ ঘরে বৃহস্পতি থাকার কারণে ধনু রাশির জাতক-জাতিকারা সম্পদ অর্জনের খুব ভাল সুযোগ পেতে পারেন। এবছর পৈতৃক সম্পত্তি থেকেও লাভ পেতে পারেন। ধনু রাশি সম্পত্তি কেনার ক্ষেত্রেও সফল হতে পারেন। আপনার বাড়ি বা গাড়ি কেনার স্বপ্ন এই বছর পূরণ হতে পারে। ২০২২ সালে করা বিনিয়োগ থেকে আপনি ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সম্পত্তি কেনার দিক থেকে ২০২২ সাল মকর রাশির জন্য অনুকূল হতে পারে। এপ্রিল মাসের পরের সময়টি আপনার জন্য ভাল হতে পারে। এই সময়ের মধ্যে আপনি সহজেই একটি ঋণ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত অমীমাংসিত সমস্যাও এই বছরে সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সম্পত্তির দিক থেকে কুম্ভ রাশির মানুষদের জন্য এই সাল ভাল হতে পারে। সামান্য কিছু অসুবিধা সত্ত্বেও আয়ের ধারাবাহিকতা বজায় থাকার সম্ভাবনা। এই সময়ে আপনার ব্যয় বৃদ্ধিও দেখা যেতে পারে, যা নিয়ন্ত্রণ করা আপনার জন্য চ্যালেঞ্জিং হবে। এপ্রিল মাসের পরে যখন বৃহস্পতি আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে, তখন এই পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি কিছু রত্ন এবং গয়না কিনতে পারেন। এই বছর আপনাকে তাড়াহুড়ো করে কোনও সম্পত্তি না কেনার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথা ক্ষতি হতে পারে।

Advertisement

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

যানবাহন বা সম্পত্তি ক্রয় বা বিক্রয়ের দিক থেকে এই সালটি মীন রাশির জন্য খুব লাভজনক হতে পারে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসটি ক্রয়-বিক্রয়ের কাজের জন্য অনুকূল। এই সময় আপনাকে সম্পত্তি কেনার সময় সতর্কতা অবলম্বন করার এবং বাজেটের মধ্যে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই সময়কালে আপনাকে হঠাৎ কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। কোনও ধরনের ঋণ নেবেন না বা দেবেন না। কারণ এতে আপনার টাকা আটকে যেতে পারে।

 

Advertisement