scorecardresearch
 

February Budh Blessing Zodiac: বুধের ঘর বদলে নতুন সম্পত্তি, অর্থের জোয়ার শুধু ২ রাশির ভাগ্যে

Budh Gochar 2024:প্রসঙ্গত গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। প্রতিটি গ্রহের গোচরের প্রভাব ব্যক্তির জীবনে দৃশ্যমান হয়।  মকর রাশিতে প্রবেশ করে বুধ ও সূর্য বুধাদিত্য যোগ গঠন করবে যা সম্পদ লাভের জন্য সর্বোত্তম যোগ বলে মনে করা হয়। বুধের গমন এই ৬টি রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
বুধের ঘর বদলে নতুন সম্পত্তি, অর্থের জোয়ার শুধু ২ রাশির ভাগ্যে বুধের ঘর বদলে নতুন সম্পত্তি, অর্থের জোয়ার শুধু ২ রাশির ভাগ্যে

Budh Gochar: জ্যোতিষশাস্ত্রে বুধকে গ্রহের রাজপুত্র বলা হয়েছে। বুধ হল বুদ্ধিমত্তা, বিচার ক্ষমতা, জ্ঞান, চিন্তা করার ক্ষমতা এবং ভাল যোগাযোগ দক্ষতার কারক। বুধের গমন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। বুধ মকর রাশিতে প্রবেশ করছে  ১ ফেব্রুয়ারি দুপুর ২:০৮ মিনিটে। মকর রাশিতে বুধের আগমনের সঙ্গে সঙ্গে  অনেক রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। তারা প্রতিটি ক্ষেত্রেই চমৎকার ফলাফল পাবে।

প্রসঙ্গত গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। প্রতিটি গ্রহের গোচরের প্রভাব ব্যক্তির জীবনে দৃশ্যমান হয়।  মকর রাশিতে প্রবেশ করে বুধ ও সূর্য বুধাদিত্য যোগ গঠন করবে যা সম্পদ লাভের জন্য সর্বোত্তম যোগ বলে মনে করা হয়। বুধের গমন এই ৬টি রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

জ্যোতিষশাস্ত্রে (Astrology) বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধকে আমরা রাজকুমার গ্রহ বলেই জানি। বুধ প্রায় প্রত্যেক মাসেই তার স্থান পরিবর্তন করে থাকে। আগামী মাস অর্থাৎ ফেব্রুয়ারি মাসে বুধ তার ঘর ২ বার পরিবর্তন করবে। ১ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে প্রবেশ করবে। তারপর ফেব্রুয়ারি মাসে সে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। কিছু রাশির আর্থিক দিকে খুব লাভ হবে, কাদের শুভ সময় শুরু হবে।

আরও পড়ুন

মকর (Capricorn)
ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে আদালতে নির্দেশে বড় ধাক্কা নুসরত জাহানের, সশরীরে হাজিরার নির্দেশ মকর রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। এ সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন আপনারা। যারা ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন বিনিয়োগ করতে পারেন। তাদের অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কোথাও অর্থ বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে লাভের মুখ দেখবেন। এই রাশির ব্যক্তিরা তাঁদের আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। তাছাড়া যারা বিবাহিত রয়েছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আর্থিক দিকে লাভ হবে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পত্তি কিনতে পারেন আপনারা।

Advertisement

কন্যা (Virgo)
বুধ ঘর পরিবর্তন করার কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনাদের ভাগ্যের দ্বার খুলবে। আপনি যা চাইবেন তাই করতে পারবেন। যারা প্রেমের সম্পর্কে যুক্ত তাদের জীবনে সফলতার সময় শুরু। শুধু তাই নয়। এ সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন । আপনি এই সময় কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। এই সময়ের মধ্যে, কর্মজীবন ও ব্যবসায় সাফল্য আসবে।কোনও মহিলা বন্ধুর সাহায্যে কোনও অমীমাংসিত কাজ শেষ করতে পারবেন। আইনি মামলায় যারা জড়িয়ে ছিলেন তারা সেখান থেকে বের হতে পারবেন। পরিবেশ আপনার অনুকূলেই থাকবে। ব্যবসায়ীদের জীবনে সফলতা আসবে। কাজের জায়গায় মুনাফা অর্জন করতে পারবেন। আপনার আয় ক্রমশ বাড়তে থাকবে। ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন এই রাশির জাতক জাতিকারা।

 

Advertisement