scorecardresearch
 

Trigrahi Yog 2024: ত্রিগ্রহী যোগে অবশেষে সুদিন ফিরছে ৩ রাশির, আটকে থাকা প্রমোশন; উন্নতি

Trigrahi Yog 2024: বুধ, সূর্য, শুক্র গ্রহ মিলেই এই শুভযোগ তৈরি করবে। যে কারণে কর্মজীবন থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন কিছু রাশির জাতকরা। সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

Advertisement
ত্রিগ্রহী যোগে অবশেষে সুদিন ফিরছে ৩ রাশির, আটকে থাকা প্রমোশন; উন্নতি ত্রিগ্রহী যোগে অবশেষে সুদিন ফিরছে ৩ রাশির, আটকে থাকা প্রমোশন; উন্নতি
হাইলাইটস
  • যাতেই হাত দেবেন সোনা
  • নতুন বছরে ত্রিগ্রহী যোগে
  • ৩ রাশির ব্যাপক সাফল্য

Trigrahi Yog 2024:জ্যোতিষশাস্ত্রে (astrology) মোট ২৭ টি নক্ষত্র, নয়টি গ্রহ, বারো রাশির উল্লেখ রয়েছে। প্রায় প্রতি মাসেই গ্রহরা স্থান পরিবর্তন করে শুভ ও অশুভ প্রভাব ফেলে সকল রাশির ব্যক্তিদের উপর।

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে সকল রাশির ব্যক্তিদের উপরে নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে। ১৫ জুন মাসে মিথুন রাশিতে তৈরি হবে 'ত্রিগ্রহী যোগ’।

বুধ, সূর্য, শুক্র গ্রহ মিলেই এই শুভযোগ তৈরি করবে। যে কারণে কর্মজীবন থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন কিছু রাশির জাতকরা। সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

মিথুন রাশি
মিথুন রাশির ব্যক্তিদের আটকে থাকা সব কাজ হয়ে যাবে। আপনি যা চাইবেন তাই করতে পারবেন। কাজের জায়গায় আরও সুযোগ সুবিধা বাড়বে। সেখানে সফলতাও অর্জন করতে পারবেন। কর্মজীবন এগিয়ে যেতে পারবেন। আর্থিক দিকে লাভ হবে। নতুন সম্পত্তিকে কেনার সম্ভাবনা রয়েছে আপনার। অবিবাহিতদের বিয়ে হয়ে যাবে। অংশীদারিত্ব ব্যবসায়ে যদি বিনিয়োগ করতে চান করতে পারেন। সেখান থেকে খুব লাভ করতে পারবেন আপনি। মাথা ঠান্ডা রেখে সব কাজ করলে জীবনে সফলতা অর্জন করতে পারবেন। এ সময় পরিবার নিয়ে আপনারা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন।

কন্যা রাশি
ত্রিগ্রহী যোগের শুভ প্রভাবে কন্যা রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এসময় আপনার রাশির অষ্টম ঘরে তৈরি হবে এই যোগ। এই সময় কর্মক্ষেত্রে খুব উন্নতি করতে পারবেন। যারা ব্যবসা করছেন তাদের ব্যবসায় খুব সফলতা আসবে। নতুন কাজের সুযোগ পাবেন। তাছাড়া যারা চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি হবে। এসময় পিতার কাছ থেকে যেকোনও কাজের জন্য সম্পূর্ণ সাহায্য পাবেন। ভাগ্যের দ্বার খুলবে আপনার। নতুন সম্পত্তি কিনতে পারেন। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। এসময় সন্তানের কোনও শুভ খবরে আপনি আরও খুশি হবেন।

Advertisement

তুলা রাশি
তুলা রাশির ব্যক্তিদের পরিবেশ এই সময়ে অনুকূলে থাকবে। আপনার রাশির আয়ের ঘরেই তৈরি হবে এই শুভ যোগ। এই সময়ে যারা চাকরির পরীক্ষা দিচ্ছেন তাদের জীবনে সফলতার সময় শুরু হবে। শুভ কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। পরিবারের সকলের সঙ্গে আপনার শুভ সম্পর্ক বজায় থাকায় মানসিক চাপ কমবে আপনার। নতুন যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। বাবা মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। এসময় অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না। নিজেকে শান্ত রেখে সব কাজ করবেন।

 

Advertisement