scorecardresearch
 

Zodiac: বৃহস্পতির উদয়ে এই ৪ রাশির অর্থাগম বাড়তে চলেছে

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক গ্রহ বলা হয়। বৃহস্পতি ২৭টি নক্ষত্রপুঞ্জ পুনর্বাসু, বিশাখা এবং পূর্ব ভাদ্রপদ এর অধিপতি। আগামী ২৩ মার্চ দেবগুরু বৃহস্পতি উদিত হবেন। দেবগুরু বৃহস্পতির উত্থানের সঙ্গে সঙ্গে কিছু রাশির ভাগ্যও উদয় হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক, দেবগুরু বৃহস্পতির উত্থানের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

Advertisement
বৃহস্পতির উদয়ে এই ৪ রাশির অর্থাগম বাড়তে চলেছে বৃহস্পতির উদয়ে এই ৪ রাশির অর্থাগম বাড়তে চলেছে

Zodiac: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক গ্রহ বলা হয়। বৃহস্পতি ২৭টি নক্ষত্রপুঞ্জ পুনর্বসু, বিশাখা এবং পূর্ব ভাদ্রপদ এর অধিপতি। আগামী ২৩ মার্চ দেবগুরু বৃহস্পতি উদিত হবেন। দেবগুরু বৃহস্পতির উত্থানের সঙ্গে সঙ্গে কিছু রাশির ভাগ্যও উদয় হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক, দেবগুরু বৃহস্পতির উত্থানের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

 

মেষ ARIES

ভালো ফল পাবেন। লাভ হবেই। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনাও তৈরি হচ্ছে। কাজে সাফল্য পাবেন।


মিথুন GEMINI

আয় বাড়বে এবং লাভ হবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। মিথুন রাশির জাতকদের জন্য এই সময়টা আশীর্বাদের মতো। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। অনেক সম্মান পাবেন। পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে।


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের জন্য সময়টি খুব ফলদায়ক হতে চলেছে। চাকরি ও ব্যবসার জন্য এই সময়টি শুভ হবে। আপনি বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। লাভ হবেই। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। নতুন চাকরির সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণ করুন।


বৃশ্চিক SCORPIO

আয় বাড়বে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন।

Advertisement

 

Advertisement