scorecardresearch
 

Jamai Sashti Lakshmi Lucky Zodiacs: ৫ রাশিতে কৃপা মা ষষ্ঠীর, আগামী এক মাস লক্ষ্মীলাভের যোগ

ষষ্ঠীর আশিস পেতে লোকে কী না করে! আর কদিন পরেই ৩০ মে শুক্রের রাশি পরিবর্তন হতে চলেছে। এই দিনে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ৫ রাশির জন্য সৌভাগ্য আসতে চলেছে।

Advertisement
jamai sashti rashifal jamai sashti rashifal
হাইলাইটস
  • ৩০ মে শুক্রের রাশি পরিবর্তন হতে চলেছে।
  • এই দিনে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে।

২৫ মে, বৃহস্পতিবার জামাইষষ্ঠী। ষষ্ঠীর আশিস পেতে লোকে কী না করে! আর কদিন পরেই ৩০ মে শুক্রের রাশি পরিবর্তন হতে চলেছে। এই দিনে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ৫ রাশির জন্য সৌভাগ্য আসতে চলেছে। শুক্র দেব শুভ হলে মা লক্ষ্মীও বিশেষ আশীর্বাদ দেন। যে ব্যক্তি লক্ষ্মীর আশীর্বাদ পান, তার ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। আসুন জেনে নেওয়া যাক, শুক্র গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য নিশ্চিত-

মেষ রাশি- পরিবারের তরফ থেকে আকস্মিক সুখবর পেতে পারেন। কাজে সাফল্য আসবে। অর্থ-লাভ হবে। যে কারণে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। ষষ্ঠীর কৃপায় জীবন হয়ে উঠবে আনন্দময়।

মিথুন রাশি- সমাজে আপনার সম্মান বাড়বে। ঘরে সুখ আসবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। মানসিক শান্তি থাকবে। কাজে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

কর্কট রাশি- চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান। কাজে সাফল্য আসবে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে সবাই আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। ষষ্ঠীর দয়া থাকবে আপনার উপরে।

সিংহ রাশি- চাকরিতে পদোন্নতি পেতে পারেন। নতুন কোনও পরিকল্পনা হাতে নিতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। যে কাজই করুন না কেন, তাতে লাভ থাকবেই। মা ষষ্ঠীর বিশেষ আশীর্বাদ পাবেন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে জুন মাস আশীর্বাদের চেয়ে কম নয়! অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

আরও পড়ুন- পুজো-আর্চার দরকার নেই, খালি ৮ কাজ করবেন না, সুফল দেবেন শনিদেব

ধনু রাশি- কর্মস্থল থেকে ভালো খবর পেতে পারেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। কাজে সাফল্য পাবেন। মা ষষ্ঠীর কৃপায় বাড়বে আয়। 

Advertisement