scorecardresearch
 

Budhwar Rashifal- Wednesday Horoscope: তুলার দাম্পত্য সুখ, মিথুন রাশির স্বাস্থ্যের উন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
বুধবারের রাশিফল বুধবারের রাশিফল

Horoscope 12th June 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সাহস রাখুন। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। ছোট-খাটো সমস্যা বাদ দিলে আজ আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। দাম্পত্য জীবনে মধুরতা।পরিবারের সঙ্গে কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

ধৈর্য ধরুন। কাজের বাধা দূর হবে। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। আপনার প্রকৃতি এবং জীবনযাত্রার দিকে মনোযোগ দিন। বড় দায়িত্ব নেবেন। বাজেট নিয়ন্ত্রণ করুন। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

স্বাস্থ্যের উন্নতি। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। আর্থিক ও কর্মজীবনের অবস্থা ভাল থাকবে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। আপনি উদ্যমী বোধ করবেন। বিভিন্ন কাজে কার্যকরী হবে।  বিভিন্ন কাজে আগ্রহী হবেন। বিদেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সুযোগ আসবে।  আপনি এই সময়ে আপনার অবস্থান পরিবর্তন বিবেচনা করতে পারেন। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। বিবাহিতদের জীবন সুখী হবে। কোনও ধরনের অবহেলা করবেন না। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়িয়ে চলুন। ধারাবাহিকতা বজায় থাকবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

দাম্পত্য সুখ। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। ফলাফল ইতিবাচক হবে। পৈতৃক সম্পত্তিতে বাধা। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সাফল্য বাড়তে চলেছে। কর্মজীবন- ব্যবসার ক্ষেত্রে আপনাকে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায় কিছু নতুন লাভ হতে পারে। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। সুখবর নিয়ে আসবে। নতুন যোগাযোগ হতে পারে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। লক্ষ্য অর্জনে সফল হবেন। সকলের সহযোগিতা পাবেন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সমাজে সম্মান বৃদ্ধি পাবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। অংশীদারিত্বে নিযুক্ত লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে, যার কারণে ব্যবসায়ের পরিস্থিতি খারাপ হতে পারে। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। আত্মবিশ্বাস দেখতে পাবেন।  আপনি আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সাদৃশ্য স্থাপন করবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। 
  
বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বাজেট পর্যালোচনা করার, প্রয়োজনীয় সমন্বয় করতে এবং ভবিষ্যতের জন্য সঞ্চয় করা শুরু করার জন্য এটি একটি ভাল সময়। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। কাজে গতি আসবে। 

 ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন।  আর্থিক পরিস্থিতি মোকাবেলায় কারও কাছ থেকে অনেক সাহায্য নিতে হতে পারে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। দক্ষতা দিয়ে জায়গা করে নেবেন। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

 আপনি আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী এবং আবেগপ্রবণ হতে পারেন। মানসিক অশান্তি হতে পারে।  খরচ বাড়বে এবং এর ফলে আর্থিক সমস্যা হতে পারে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। কর্মজীবী মহিলাদের জন্য চ্যালেঞ্জিং সময়। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সম্মিলিত প্রচেষ্টা শক্তি পাবে। সম্পদের ওপর জোর দিতে হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

 চারপাশের লোকেদের ইতিবাচক মনোযোগ আকর্ষণ করবে।অতিরিক্ত উৎসাহী এবং উদ্যমী বোধ করবেন। নতুন বন্ধুত্ব বা রোম্যান্টিক সম্পর্কের দিকে আকৃষ্ট হতে পারেন। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। প্রয়োজনীয় কাজে সাহস, সাহসিকতা ও উদ্যম দেখাবেন। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। ব্যক্তিগত বিষয় এবং পারিবারিক বিষয়ে মনোযোগ থাকবে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। আপনার সামাজিক জীবন আরও সক্রিয় এবং আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শুরুতে আপনি একটু চাপে থাকবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আয় ভাল হবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। কর্মজীবন ও অর্থের ক্ষেত্রে স্থিতিশীলতা থাকবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement