scorecardresearch
 

January 1st Week Lucky Zodiac: ২০২৪-এর প্রথম সপ্তাহেই মিলবে ভাগ্যের সঙ্গ, কামাল দেখাবে ৫ রাশি

Weekly Lucky Zodiacs: সোমবার থেকে শুরু হতে যাচ্ছে নতুন বছরের প্রথম সপ্তাহ। বছরের প্রথম সপ্তাহটি ৫ রাশির জন্য খুব ভাগ্যবান হবে, তাদের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
January 1st Week Lucky Zodiac January 1st Week Lucky Zodiac

Weekly Horoscope (01-07 Jan): নতুন বছরের পাশাপাশি ১ জানুয়ারি ২০২৪ থেকে নতুন সপ্তাহও শুরু হতে চলেছে। ১ জানুয়ারি থেকে শুরু হওয়া বছরের প্রথম মাসের প্রথম সপ্তাহটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। কিছু রাশির জাতক এই সপ্তাহে ভালো খবর পেতে পারেন। এই রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি চমৎকার হবে। এই লোকেরা সর্বক্ষেত্রে সাফল্য পাবে। সাপ্তাহিক রাশিফল ​​(১ থেকে ৭ জানুয়ারী ২০২৪) থেকে চলুন দেনে নেওয়া যাক আসন্ন সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
নতুন বছরের নতুন সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যের হবে। যারা ব্যবসা করছেন তারা এই সপ্তাহে প্রচুর লাভ পাবেন।আপনি কিছু নতুন কাজের দায়িত্ব নেবেন। সন্তান সংক্রান্ত কিছু ভালো খবর পাবেন।

সিংহ রাশি (Leo)
বছরের প্রথম সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্য নিয়ে আসবে। আপনি অবশ্যই ভাল খবর পাবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার উপর কিছু বড় দায়িত্ব অর্পিত হতে পারে। বন্ধুত্বের সম্পর্ক প্রেমে পরিণত হবে। ভালোবাসার জীবন ভালো যাবে। একে অপরের সঙ্গ পছন্দ করবেন।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে বিশেষ কারো সাহায্যে কাজ শেষ হবে। এই সপ্তাহটি আপনার জন্য চমকে পূর্ণ হবে। অর্থের অভাব দূর হবে। প্রেম জীবন ভালো যাবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আগামী সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে আপনার ভাগ্যের তারকা উজ্জ্বল হবে। এই সপ্তাহে কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। পরিবারের সমর্থন আপনার সঙ্গে থাকবে। স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

মীন রাশি (Pisces)
এই সপ্তাহে, মীন রাশির জাতক জাতিকারা কারো সাহায্যে তাদের ব্যবসাকে এগিয়ে নিতে সফল হবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। প্রেম সঙ্গীর সঙ্গে  সম্পর্ক ভালো যাবে। স্বাস্থ্যের ভালো যত্ন নিন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement