scorecardresearch
 

Joint Eyebrows: এমন ভ্রু-এর মেয়েরা হন ভাগ্যবান, টাকা-পয়সায় ভরিয়ে দেন স্বামীর ঘর

Joint Eyebrows: সামুদ্রিক শাস্ত্রে কোনও ব্যক্তির শারীরিক গঠনের ওপর তাঁর চারিত্রিক গঠন কেমন হবে তা বোঝা যায়। এই শাস্ত্র অনুযায়ী, শরীরের অঙ্গ ও তার গঠন ব্যক্তির ব্যক্তিত্ব, স্বভাব এবং ভবিষ্যৎ সম্পর্কে জানিয়ে থাকে। ঠিক এভাবেই কোনও ব্যক্তির ভুরু দেখলে বোঝা যায় সেই ব্যক্তির স্বভাব কেমন। অনেকেরই আবার জোড়া ভুরু থাকে, যা মুখের সৌন্দর্যকে আরও বাড়িয়ে দেয়।

Advertisement
ভাগ্যবান হন এইরকম ভুরুর মেয়েরা ভাগ্যবান হন এইরকম ভুরুর মেয়েরা
হাইলাইটস
  • সামুদ্রিক শাস্ত্রে কোনও ব্যক্তির শারীরিক গঠনের ওপর তাঁর চারিত্রিক গঠন কেমন হবে তা বোঝা যায়। এই শাস্ত্র অনুযায়ী, শরীরের অঙ্গ ও তার গঠন ব্যক্তির ব্যক্তিত্ব, স্বভাব এবং ভবিষ্যৎ সম্পর্কে জানিয়ে থাকে। ঠিক এভাবেই কোনও ব্যক্তির ভুরু দেখলে বোঝা যায় সেই ব্যক্তির স

সামুদ্রিক শাস্ত্রে কোনও ব্যক্তির শারীরিক গঠনের ওপর তাঁর চারিত্রিক গঠন কেমন হবে তা বোঝা যায়। এই শাস্ত্র অনুযায়ী, শরীরের অঙ্গ ও তার গঠন ব্যক্তির ব্যক্তিত্ব, স্বভাব এবং ভবিষ্যৎ সম্পর্কে জানিয়ে থাকে। ঠিক এভাবেই কোনও ব্যক্তির ভুরু দেখলে বোঝা যায় সেই ব্যক্তির স্বভাব কেমন। অনেকেরই আবার জোড়া ভুরু থাকে, যা মুখের সৌন্দর্যকে আরও বাড়িয়ে দেয়। বিশেষ করে কোনও মেয়ের যদি জোড়া ভুরু থাকে তবে তাঁর সৌন্দর্য দ্বিগুণ হয়ে যায়। যদিও জোড়া ভুরু কারোর ক্ষেত্রে শুভ ও কারোর ক্ষেত্রে অশুভ প্রভাব নিয়ে আসে। 

আরও পড়ুন: এই ৩ রাশির ছেলেরা খুব ভালো জামাই হতে পারেন, সহজেই মন জয় করেন শ্বশুর-শাশুড়ির!

সৌভাগ্য আনে স্বামীর ঘরে
তবে জ্যোতিষ মতে এই জোড়া ভুরুর পিছনে একটি অর্থ রয়েছে। জ্যোতিষ মতে, মেয়েদের জোড়া ভুরু থাকা খুবই ভালো লক্ষণ। যে মেয়েদের জোড়া ভুরু থাকে, সেইসব মেয়েরা খুব ভাগ্যবান হন। এই ধরনের ভ্রু যাঁদের আছে তাঁরা নাকি স্বামীর ঘরে সৌভাগ্য নিয়ে আসেন। স্বামীদের ভাগ্য তরতরিয়ে এগিয়ে যেতে থাকে। এছাড়া এই মেয়েরা নিজেদের জীবনেও অনেক সফলতা পেয়ে থাকেন। 

বুদ্ধিমান হন মেয়েরা
জোড়া ভুরুর মেয়েরা অত্যন্ত বুদ্ধিমান হন। এঁরা মাল্টি-টাস্কার হওয়ার পাশাপাশি উচ্চাকাঙ্খী হন। অর্থের আনাগোনা লেগে থাকে এঁদের জীবনে, তবে কখনও অর্থাভাবে জুঝতে হয় না। সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন এই জাতকরা।

আরও পড়ুন: সম্পর্ক-আর্থিক টানাপোড়েন, জুনে ২ রাশিকে নাকে দড়ি দিয়ে ঘোরাবে বুধ

সব কাজে বাধা পান ছেলেরা
কিন্তু পুরুষদের ক্ষেত্রে একেবারে উল্টো। জোড়া ভুরু থাকলে তাঁদের জীবনে সমস্যা দেখা দেয়। জ্যোতিষ শাস্ত্র মতে, একের পর এক অসুবিধা দেখা দেবে তাঁদের জীবনে। জোড়া ভ্রু থাকলে পুরুষদের যে কোনও কাজে অসুবিধা আসে। তাই সম্ভব হলে মাঝখানের ভুরু তুলে ফেলাই ভাল। 
 

Advertisement

Advertisement