scorecardresearch
 

July Grah Gochar 2023: জুলাইয়ে ৩ বড় গ্রহের মহাগোচরে রাজযোগ, ৪ রাশির কপালে অর্থ-সম্পদের যোগ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। প্রতি মাসে কোনও না কোনও বড় গ্রহ ট্রানজিট করে। জুলাই মাসেও কিছু গ্রহ ট্রানজিট হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই গ্রহগুলির স্থানান্তরের কারণে অনেক শুভ রাজযোগের সৃষ্টি হবে।

Advertisement
জুলাইয়ে গোচর ২০২৩ জুলাইয়ে গোচর ২০২৩
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে
  • প্রতি মাসে কোনও না কোনও বড় গ্রহ ট্রানজিট করে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। প্রতি মাসে কোনও না কোনও বড় গ্রহ ট্রানজিট করে। জুলাই মাসেও কিছু গ্রহ ট্রানজিট হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই গ্রহগুলির স্থানান্তরের কারণে অনেক শুভ রাজযোগের সৃষ্টি হবে। জানিয়ে রাখি যে জুলাই মাসে মঙ্গল, বুধ এবং শুক্রের গমন অনেক রাজযোগ সৃষ্টি করবে। জেনে নিন এই সময়ে জুলাই মাসটি কোন কোন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।

জুলাই মাসে কোন গ্রহের গোচর

মঙ্গল গোচর (Mangal Gochar 2023)- জুলাই মাসের শুরুতেই মঙ্গল গ্রহের অধিপতি সিংহ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলকে সাহস, বীরত্ব, ভূমি-সম্পত্তি এবং বিবাহ ইত্যাদির কারক বলে মনে করা হয়। ১ জুলাই কর্কট রাশি ছেড়ে মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করবে এবং আগস্ট পর্যন্ত সেখানে অবস্থান করবে।

আরও পড়ুন

বুধ গোচর (Budh Gochar 2023)- বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এটি ২৪ জুন মিথুন রাশিতে গমন করবে। এর কারণে ভাদ্র রাজযোগের সৃষ্টি হচ্ছে। দয়া করে বলুন যে 8 জুলাই বুধ কর্কট রাশিতে প্রবেশ করবে। জানিয়ে রাখি সূর্যদেব ইতিমধ্যেই এখানে বসে আছেন। এমন অবস্থায় বুধাদিত্য রাজযোগ বুধ ও সূর্যের সংমিশ্রণে তৈরি হবে।

শুক্র গোচর (Shukra Gochar 2023)- আপনাদের জানিয়ে রাখি যে ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্রকে সম্পদ, বিলাসিতা, বস্তুগত সুখ এবং ঐশ্বর্যের দাতা হিসাবে বিবেচনা করা হয়েছে। এমন অবস্থায় শুক্রের অধিগ্রহণের সময় এই সব ক্ষেত্রেই শুভ-অশুভ ফল দেখা যায়।

কোন কোন রাশির সুসময়

তুলা রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শুক্রের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্য উপকারী হবে। এ সময় আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে নতুন নতুন মাধ্যম তৈরি হবে। আপনি যদি একটি নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভ হবে। মঙ্গল গমন আর্থিক লাভ, শিক্ষা ক্ষেত্রে সাফল্য এবং বিনিয়োগে লাভ বয়ে আনবে।

Advertisement

কুম্ভ রাশি

দয়া করে বলুন যে সিংহ রাশিতে শুক্রের প্রবেশ বিবাহ এবং অংশীদারিত্বের দিক থেকে ভাল হতে চলেছে। এটি আপনার বিবাহিত জীবনে মধুরতা আনবে। সেই সঙ্গে অংশীদারি কাজে লাভ হবে। আত্মবিশ্বাস বাড়বে। এই সময়ে বিবাহের সম্ভাবনা থাকবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। ব্যবসার ক্ষেত্রেও লাভ হবে এবং আকস্মিক আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে।

মেষ রাশি

জানিয়ে রাখি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা লাভজনক হতে চলেছে। এই সময়ে জীবনে বড় পরিবর্তন দেখা যায়। এই সময়ের মধ্যে আপনার কাজ প্রশংসা করা হবে। পরিবারে সুখ ফিরে আসবে। আপনার স্ত্রীর সাথে ভাল ব্যবহার করুন।

কন্যা রাশি

দয়া করে বলুন যে মঙ্গল গমন কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল দিতে পারে। এতে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। এই সময়ে কথাবার্তায় সংযম রাখুন। অর্থ বিনিয়োগ আপনার উপকারে আসবে। অন্যদিকে, বুধের গমন কর্মজীবনে সাফল্য এবং ব্যবসায় লাভ এনে দেবে।

Advertisement