scorecardresearch
 

June Career Horoscope 2023: কেরিয়ারে আসবে বড় চ্যালেঞ্জ, ৩ রাশির জন্য কর্মক্ষেত্রে মোটেও সুবিধার নয় জুন মাস

June Career Horoscope 2023: এই মাসে একাধিক গ্রহের অবস্থানে পরিবর্তন হতে চলেছে। যার শুভ-অশুভ প্রভাব সকল মানুষের উপর পড়বে। জুন মাসে কিছু রাশির জাতকদের চাকরি-ব্যবসায় চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।

Advertisement
জুনে কেরিয়ারে বড় চ্যালেঞ্জ ৩ রাশির জুনে কেরিয়ারে বড় চ্যালেঞ্জ ৩ রাশির

June Career Rashifal 2023: জুন মাস শুরু হয়েছে। জুন মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসে, অনেক রাশির জাতকের কর্মজীবন নতুন উচ্চতা পাবে, আবার কিছু লোককে এই মাসে তাদের কর্মজীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। এই মাসে কোন ব্যক্তিদের তাদের কর্মজীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তা জেনে নিন।

কর্কট (Cancer)
কর্কটরাশিদের এই মাসে কর্মক্ষেত্রে চাপ ও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। উচ্চ পদে থাকা জাতকদের  জন্য এই মাসটি অনুকূলে যাচ্ছে না। এই মাসে কিছু লোক তাদের চাকরি হারাতে পারেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, আপনি প্রশংসা পাবেন না যার কারণে আপনি মানসিকভাবে বিপর্যস্ত হবেন।  জুন মাসে কর্কট রাশির জাতকরা হতাশ বোধ করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদেরও এই মাসে কিছু ক্ষতির সম্মুখীন হতে হবে। এই মাসে আপনি প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতাও পাবেন। এই রাশির জাতক জাতিকাদের জুন মাসে নতুন কোন এলাকায় ব্যবসা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় বিশাল ক্ষতি হতে পারে।

তুলা (Libra)
জুন মাসে তুলা রাশির জাতকদের প্রতিটি কাজ বিলম্বিত হবে। আপনি যে কাজই করছেন তাতে আপনি সন্তুষ্টি পাবেন না। রাহু এবং কেতুর প্রতিকূল অবস্থানের কারণে, আপনাকে আপনার কর্মজীবনে উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হবে। জুন মাসটি তুলা রাশির জাতক জাতিকাদের ব্যবসার জন্য অনুকূল হবে না। চাকরিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। ব্যবসার ক্ষেত্রেও আপনাকে সতর্ক থাকতে হবে। আপনাকে অংশীদারিত্বে প্রবেশ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জুন মাসে কর্মজীবনের ক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। জুন মাসটি আপনার জন্য কঠিন হতে চলেছে। আপনার নিজের কোষ্ঠীর প্রথম ঘরে শনির উপস্থিতির কারণে, আপনাকে কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। আপনি আপনার কাজে সন্তুষ্ট হবেন না। কুম্ভ রাশির জাতক জাতিকারা জুন মাসে কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন না। চাকরিতে সমস্যার পাশাপাশি আপনাকে কাজের চাপেও পড়তে হতে পারে। ব্যবসায়ও লাভ হবে না। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে। আপনাকে আপনার কাজ খুব সাবধানে করতে হবে, অন্যথায় আপনি একটি বড় ভুল করতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement