scorecardresearch
 

Grah Gochar In June 2023: জুন মাসে ৪ গ্রহের গতিবিধি পরিবর্তন, এই ৪ রাশির কপালে সাফল্য-অর্থযোগ

গ্রহ ও নক্ষত্রের গতিবিধির প্রভাব সব রাশির মানুষের উপর দেখা যায়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার অবস্থান পরিবর্তন করে। প্রতি মাসে গ্রহের স্থানান্তর সমস্ত রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে।

Advertisement
জুন মাসে গ্রহ গোচর জুন মাসে গ্রহ গোচর
হাইলাইটস
  • গ্রহ ও নক্ষত্রের গতিবিধির প্রভাব সব রাশির মানুষের উপর দেখা যায়
  • প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার অবস্থান পরিবর্তন করে

গ্রহ ও নক্ষত্রের গতিবিধির প্রভাব সব রাশির মানুষের উপর দেখা যায়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার অবস্থান পরিবর্তন করে। প্রতি মাসে গ্রহের স্থানান্তর সমস্ত রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। জুন মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে অনেক গ্রহ তাদের স্থান পরিবর্তন করতে চলেছে। ৭ জুন বুধ গ্রহ মেষ থেকে বৃষ রাশিতে যাবে। তারপর ২৪ জুন বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে গমন করবে। অন্যদিকে, শনিও ১৭ জুন তার নিজের রাশিতে পিছিয়ে যাবে। মাসের শেষে ৩০ মঙ্গল গ্রহ যাবে সিংহ রাশিতে। এই গ্রহগুলি ছাড়াও, গ্রহদের রাজা সূর্য ১৫ জুন বৃষ রাশি থেকে মিথুনে চলে যাবে। এই গ্রহগুলির এই স্থানান্তরের সময় কিছু রাশির জাতক জাতিকাদের অনেক উপকার হতে চলেছে।

জুন মাসে গ্রহদের রাশি পরিবর্তনের কারণে অনেক রাশিচক্রকে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। তবে এমন ৪টি রাশি রয়েছে, যাদের জন্য জুন মাস দারুণ কাটবে। তাঁরা উন্নতির নতুন সুযোগ পাবেন এবং অর্থের সুবিধা ভোগ করবেন। আসুন জেনে নিই জুন মাসে কোন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন।

আরও পড়ুন: Astrology Reasons For Relationship Break-Ups: ব্রেক-আপ ও ডিভোর্স হয় এই গ্রহগুলির কারণে, জানুন সম্পর্ক ভাঙার আসল কারণ

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা জুন মাসে ৪টি গ্রহের গমনের সুফল পেতে চলেছেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা গ্রহের অবস্থান থেকে শুভ ফল পেতে পারেন। এই সময়ে পরিবারে সুখ থাকবে। জমি, বাড়ি ও যানবাহন কিনতে পারেন। আপনি যদি একটি বিদেশি কোম্পানির সঙ্গে চুক্তি করতে চান, তবে এটি সফল হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহের এই ট্রানজিট খুবই বিশেষ হতে চলেছে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। চাকরির ক্ষেত্রে উন্নতির নতুন সুযোগ আসবে। সামগ্রিকভাবে, এই মাসটি খুব আনন্দদায়ক হতে চলেছে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় বড় লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল। আপনার মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে।

Advertisement

কন্যা রাশি

জুন মাসে কন্যা রাশির ভাগ্য উজ্জ্বল হবে। পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনার আটকে থাকা কাজ এই মাসে শেষ হতে পারে। ব্যবসায়ীদেরও বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন। হঠাৎ কোথাও থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। সরকারি প্রকল্পের সুবিধা পাবেন।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা গ্রহের পালাক্রমে অনেক লাভবান হতে চলেছেন। এই মাস কর্মজীবনে অনেক সাফল্য বয়ে আনবে। এই রাশির জাতকরাও তাঁদের কর্মজীবনে অনেক সুবিধা পাবেন। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে। আর্থিক সুবিধা হবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসা বাড়বে। এই সময়ে আপনার আরাম বাড়বে। যানবাহন ও সম্পত্তি ক্রয় করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে।

Advertisement