scorecardresearch
 

June Mars And Saturn Horoscope: জুনে সাবধান ৫ রাশি, অর্থহানি-কেরিয়ারে সমস্যা, অতিরিক্ত পরিশ্রম

জুন মাসে প্রাকৃতিক দুর্যোগ, অশান্তি ও অগ্নিসংযোগের মতো ঘটনার সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক, শনি ও মঙ্গলের অশুভ প্রভাবে কোন ৫টি রাশির উপর বিরূপ প্রভাব পড়বে-

Advertisement
জুন রাশিফল জুন রাশিফল
হাইলাইটস
  • জুন মাসে প্রাকৃতিক দুর্যোগ, অশান্তি ও অগ্নিসংযোগের মতো ঘটনার সম্ভাবনা রয়েছে।
  • কোন কোন রাশির উপর বিরূপ প্রভাব পড়বে?

মঙ্গল ও শনির অশুভ প্রভাবের কারণে জুন মাসটি খুব সাবধানে থাকতে হতে পারে। মাসের প্রথম দিনে মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহে কুম্ভ রাশিতে অবস্থিত শনির তৃতীয় দৃষ্টি থাকবে। মঙ্গল গ্রহে শনির দৃষ্টি থাকায় তার অশুভ প্রভাব আরও বৃদ্ধি পাবে। প্রাকৃতিক দুর্যোগ, অশান্তি ও অগ্নিসংযোগের মতো ঘটনার সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক, শনি ও মঙ্গলের অশুভ প্রভাবে কোন ৫টি রাশির উপর বিরূপ প্রভাব পড়বে-

কর্কট- শনি এবং মঙ্গল গ্রহের অশুভ প্রভাবের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য জুন মাসটি খুব ঝামেলার হতে পারে। ব্যবসায় আপনি বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার চেষ্টা ব্যর্থ। আপনার মনে বড় হতাশা থাকতে পারে। প্রেম জীবনের ক্ষেত্রেও জুন মাসটি আপনার জন্য শুভ নয়। সঙ্গীর সঙ্গে ঝগড়া বড় মোড় নিতে পারে। অফিসে কর্মজীবীদের মধ্যে বিবাদ বাড়তে পারে।

কন্যা- মঙ্গল ও শনির অশুভ প্রভাবের কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে বাধার সম্মুখীন হতে পারে। আপনার ব্যবসার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। তবে আপনি কাঙ্ক্ষিত সাফল্য না পেলে হতাশ হবেন। আর্থিক বিষয়ে আপনার অর্থ হারানোর সম্ভাবনা রয়েছে। আপনার অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। আপনি স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। এর মধ্যে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার খাদ্যের যত্ন নিন এবং নিজের জন্য সময় নিন।

আরও পড়ুন

তুলা- এই রাশির জাতক-জাতিকারা পারিবারিক ও সম্পর্কের ক্ষেত্রে ব্যর্থতার সম্মুখীন হতে পারেন। আপনার বিয়ের বিষয়টি আপাতত পিছিয়ে যেতে পারে। আপনার কর্মজীবনেও বিশাল সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি অর্থের ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন। আপনার প্রিয় এবং মূল্যবান কিছু জিনিস হঠাৎ হারিয়ে যেতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও এই মাসটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হবে।

Advertisement

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জীবনে মারাত্মক প্রতিকূল প্রভাব ফেলবে। আপনি প্রয়োজনের তুলনায় প্রতিটি বিষয়ে বেশি সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরি পাওয়া কঠিন হবে। আর্থিক বিষয়ের কথা বললে এই মাসে আপনার অপ্রয়োজনীয় ব্যয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে। আপনার বেশি অর্থ অপ্রয়োজনীয় কাজে ব্যয় হবে। পরিবারকে সময় দিতে না পারার কারণে বিবাদ হতে পারে। মঙ্গল এবং শনির বিরূপ দৃষ্টির কারণে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন না।  

মকর- মঙ্গল ও শনির অশুভ প্রভাবের কারণে সুখ ও সুযোগ-সুবিধা কমে যেতে পারে। অফিসেও আপনাকে অনেক চাপের মধ্যে কাজ করতে হবে। পারিবারিক সমস্যার কারণে স্ত্রীর সঙ্গে ঝগড়া হতে পারে। অর্থের অভাবের সম্মুখীন হতে পারেন। দুর্বল রোগপ্রতিরোধ ক্ষমতার কারণে আপনি বারবার অসুস্থ হয়ে পড়বেন। আপনার জীবনে স্বস্তির অভাব হবে। পরিবারের কোনও সদস্যের অসুস্থতার কারণে আপনার অনেক খরচ হতে পারে।

Advertisement