scorecardresearch
 

Jupiter Transit For 371 Days: ৩৭১ দিন সদয় দেবগুরু বৃহস্পতি, ৩ রাশির জন্য সোনায় সোহাগা

Transit Guru Rashifal: বৃহস্পতি শুক্রের রাশি বৃষ রাশিতে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। এই রাশিতে ২০২৫ সালের মে মাস পর্যন্ত থাকবে। বৃহস্পতির গতি শুভ হলে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পায়।

Advertisement
গুরু রাশিফল গুরু রাশিফল
হাইলাইটস
  • জ্ঞান, সম্পদ ও প্রতিপত্তির কারক গ্রহ।
  • দেবগুরু সহায় হলে কপাল খুলে যায়।

দেবগুরু বৃহস্পতি নিজের অবস্থান পরিবর্তন করেছেন। দেবতাদের গুরু বৃহস্পতি। তিনি জ্ঞান, সম্পদ ও প্রতিপত্তির কারক গ্রহ। দেবগুরু সহায় হলে কপাল খুলে যায়। কোনও আর্থিক সমস্যা থাকে না। বৃহস্পতি শুক্রের রাশি বৃষ রাশিতে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। এই রাশিতে ২০২৫ সালের মে মাস পর্যন্ত থাকবে। বৃহস্পতির গতি শুভ হলে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পায়। শুক্রের রাশিতে থাকা বৃহস্পতির গমন ৩ রাশির জন্য বাম্পার সুবিধা নিয়ে আসতে চলেছে। বৃষ রাশিতে বৃহস্পতির উপস্থিতির কারণে আগামী ৩৭১ দিন দারুণ কাটবে ৩ রাশির। তারা সৌভাগ্যের অধিকারী হবে।

কন্যা রাশি- বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশে কন্যা রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। আপনার আটকে থাকা কাজ আবার শেষ হতে শুরু করবে। কর্মজীবনে পদোন্নতি পাবেন। আপনি অনেক গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু ভালো খবর পাবেন।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বৃষ রাশিতে বৃহস্পতির গমন খুবই শুভ হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি বড় লাভ করবেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে চলমান সমস্যাগুলি ধীরে ধীরে শেষ হবে। বৃহস্পতির শুভ প্রভাবের কারণে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

আরও পড়ুন

বৃষ রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্য সমৃদ্ধির কারণ হতে চলেছে বৃহস্পতি গ্রহ। আপনার আর্থিক অবস্থা আগের থেকে উন্নতি হবে। তবে খরচও বাড়তে পারে। তাই বাজেট মাথায় রাখুন। এই সময়ে নতুন কাজ শুরু করা শুভ হবে। দাম্পত্য জীবনও মধুর হবে।
 

Advertisement