scorecardresearch
 

Guru Blessing Zodiac 2024: গুরু গোচরে ভাগ্যের চাকা ঘুরছে ৩ রাশির, সাফল্যের দিন শুরু

Guru Gochar 2024: ২০২৪ সালে, বৃহস্পতি ১২ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে বলে জানা গিয়েছে। বিশেষত, বৃহস্পতি ১মে দুপুর ২.২৯ মিনিটে বৃষ রাশিতে স্থানান্তরিত হবে। ২০২৪ সালে বৃহস্পতির এই গমনের জন্য কিছু মানুষ খুব শুভ ফল পাবেন। কয়েকটি রাশির জাতক-জাতিকারা কিছু ভালো খবর পেতে পারেন।

Advertisement
গুরু গোচরে ভাগ্যের চাকা ঘুরছে ৩ রাশির, সাফল্যের দিন শুরু গুরু গোচরে ভাগ্যের চাকা ঘুরছে ৩ রাশির, সাফল্যের দিন শুরু

Guru Gochar Rashifal 2024: জ্যোতিষে বৃহস্পতিকে দেবগুরু বলেই গণ্য করা হয়। এই গ্রহ যখন স্থান পরিবর্তন করে তখন ১২ রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে।শাস্ত্র মতে, এ বছর ১ মে বৃষ রাশিতে গোচর করবে বৃহস্পতি। এই গ্রহের গমনের জন্য ২০২৪ সালে কয়েকটি রাশির জাতক-জাতিকার ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই সম্পর্কে।

২০২৪ সালে, বৃহস্পতি ১২ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে বলে জানা গিয়েছে। বিশেষত, বৃহস্পতি ১মে দুপুর ২.২৯ মিনিটে বৃষ রাশিতে স্থানান্তরিত হবে। ২০২৪ সালে বৃহস্পতির এই গমনের জন্য কিছু মানুষ খুব শুভ ফল পাবেন। কয়েকটি রাশির জাতক-জাতিকারা কিছু ভালো খবর পেতে পারেন।

মেষ (Aries)
রাশির জাতক-জাতিকাদের উপরে। এই সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। তবে আপনি মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করবেন। শরীর ভালোই থাকবে। তবে পায়ের ব্যথায় কষ্ট হতে পারে। দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন। আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন আপনারা। 

মিথুন (Gemini)

রাশি বৃহস্পতির রাশির এই পরিবর্তনের কারণে, মিথুন রাশির জাতকরা ২০২৪ সালে দুর্দান্ত পারফর্ম করবেন। এই রাশির জাতক জাতিকারা তাদের কাজের চমৎকার ফল পেতে পারেন। কোথাও থেকে অপ্রত্যাশিত ভাবে টাকাও পেতে পারেন। এই রাশির জাতকরা পৈতৃক সম্পত্তির সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকারা ২০২৪ সাল নাগাদ যা আশা করেছিলেন তা অর্জন করতে সক্ষম হবেন। এই রাশির জাতকরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের লক্ষ অর্জনে সফল হবেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

সিংহ (Leo)
রাশি ২০২৪-এ বৃহস্পতি গ্রহের প্রভাবের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা এই বছর ব্যবসায় অনেক উন্নতি ও প্রচুর লাভ করবেন। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। এমনকি সিংহ রাশির জাতক জাতিকাদের যাতে হাত দেবে তাতেই সোনা ফলতে পারে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। আপনার আয়ও ভাল বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের জন্য আয় রোজগারের নতুন পথ খুলে যাবে। আপনাদের সমস্ত ইচ্ছা পূরণ করবে বৃহস্পতি। আবার বিদেশ থেকে ভালো কাজের প্রস্তাব পেতে পারেন।

 

Advertisement