scorecardresearch
 

Zodiac: গুরুপুষ্প যোগে ২৯ জুলাই থেকে বিরাট আর্থিক লাভ এই রাশিদের

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে সবচেয়ে শুভ গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। এই গ্রহটি ধনু ও মীন রাশির অধিপতি। এটি ১৩ মাস ধরে একটি রাশিতে অবস্থান করে। বৃহস্পতি গ্রহের স্থানান্তরকে যেমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, ঠিক একইভাবে এই গ্রহের পশ্চাদপদে আসাও একটি গুরুত্বপূর্ণ ঘটনা।

Advertisement
গুরুপুষ্প যোগে ২৯ জুলাই থেকে বিরাট আর্থিক লাভ এই রাশিদের গুরুপুষ্প যোগে ২৯ জুলাই থেকে বিরাট আর্থিক লাভ এই রাশিদের

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে সবচেয়ে শুভ গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। এই গ্রহটি ধনু ও মীন রাশির অধিপতি। এটি ১৩ মাস ধরে একটি রাশিতে অবস্থান করে। বৃহস্পতি গ্রহের স্থানান্তরকে যেমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়, ঠিক একইভাবে এই গ্রহের পশ্চাদপদে আসাও একটি গুরুত্বপূর্ণ ঘটনা। ২৯ জুলাই, দেবগুরু মীন রাশিতে বক্র চলনে যাচ্ছেন এবং আগামী ৪ মাস ধরে বিপরীতমুখী অবস্থায় থাকবেন। যখন গুরুর বিপরীতমুখী গতি শুরু হয়, তখন সেই সময়ে "গুরুপুষ্প যোগ" গঠিত হবে যা শ্রেষ্ঠ ও বিরল যোগের বিভাগে আসে। এমনভাবে জেনে নিন যে বৃহস্পতি গ্রহের বক্র চলন কোন কোন রাশির জন্য উপকারী প্রমাণিত হবে।


কর্কট CANCER

এই রাশির জাতকরা চাকরিতে সুবিধা পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। অর্থ সমস্যা দূর হবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য সময়টি উপকারী প্রমাণিত হবে। অর্থ বিনিয়োগের জন্য সময় ভালো। এই সময়ের মধ্যে, আপনি ভবিষ্যতের জন্য আরও ভালো পরিকল্পনা করতে সক্ষম হবেন। প্রতিটি কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা প্রবল।


মকর CAPRICORN

এই রাশির জাতকদের জন্য সময়টি খুবই অনুকূল। চাকরিতে সিনিয়রদের সহযোগিতা পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। কাজে খুব ভালো মনোনিবেশ করতে পারবেন। বিভিন্ন মাধ্যমে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। মা লক্ষ্মী আপনার প্রতি সদয় হবেন। অফিসে আপনার কাজে অত্যন্ত প্রশংসা হবে।


মীন PISCES

এই রাশির জাতকদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে। কোনও কাজে দারুণ সাফল্য পাওয়ার লক্ষণ রয়েছে। আটকে থাকা টাকা প্রাপ্তি হতে পারে। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement