scorecardresearch
 

Jupiter Venus Transit 2024: মেষে প্রবেশ বৃহস্পতি-শুক্রের, এপ্রিলে শুভ যোগ ৪ রাশির

Jupiter Venus conjunction 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এপ্রিল মাসটি বেশ তাৎপর্যপূর্ণ কারণ এই মাসে বেশ কয়েকটি গ্রহ রাশি পরিবর্তন করবে। সামনের কয়েকদিনের মধ্যে শুক্র, মঙ্গল, সূর্য, বৃহস্পতি এবং বুধ রাশি পরিবর্তন করবে।

Advertisement
বিরল যোগে লাভবান ৪ রাশি বিরল যোগে লাভবান ৪ রাশি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, এপ্রিল মাসটি বেশ তাৎপর্যপূর্ণ কারণ এই মাসে বেশ কয়েকটি গ্রহ রাশি পরিবর্তন করবে।
  • সামনের কয়েকদিনের মধ্যে শুক্র, মঙ্গল, সূর্য, বৃহস্পতি এবং বুধ রাশি পরিবর্তন করবে। এর মধ্যে বৃহস্পতি ও শুক্র একই দিনে রাশি পরিবর্তন করবে।
  • উল্লেখযোগ্য বিষয় হল, প্রায় ১২ বছর পর মেষ রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলন হতে চলেছে। এই বিরল ঘটনাটি চার রাশির জন্য বিশেষভাবে শুভ প্রভাব ফেলবে।

Jupiter Venus conjunction 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এপ্রিল মাসটি বেশ তাৎপর্যপূর্ণ কারণ এই মাসে বেশ কয়েকটি গ্রহ রাশি পরিবর্তন করবে। সামনের কয়েকদিনের মধ্যে শুক্র, মঙ্গল, সূর্য, বৃহস্পতি এবং বুধ রাশি পরিবর্তন করবে। এর মধ্যে বৃহস্পতি ও শুক্র একই দিনে রাশি পরিবর্তন করবে। উল্লেখযোগ্য বিষয় হল, প্রায় ১২ বছর পর মেষ রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলন হতে চলেছে। এই বিরল ঘটনাটি চার রাশির জন্য বিশেষভাবে শুভ প্রভাব ফেলবে।

মেষ রাশি:
এই রাশির জাতকদের জন্য এপ্রিল মাসটি খুবই শুভ। পারিবারিক জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক দিক থেকে মাসটি অনুকূল। আয়ের নতুন উৎস তৈরি হবে। খরচে নিয়ন্ত্রণ রাখুন। স্বাস্থ্য ভাল থাকবে। অতিরিক্ত পরিশ্রম করা এড়িয়ে চলুন। 

মিথুন রাশি:
ব্যক্তিগত জীবনে শান্তি থাকবে। পারিবারিক জীবনে সুখ ও সম্প্রীতি বজায় থাকবে। তবে কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। তবে, বৃহস্পতি ও শুক্রের কৃপায়, একটু চেষ্টা করলেই বাধা-বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। আর্থিক দিক থেকে মাসটি মিশ্র। তবে বৃহস্পতির কৃপায় কোনও আর্থিক অনটনের সম্ভাবনা নেই। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। তাহলেই শরীর ভাল থাকবে। 

কর্কট রাশি:
গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে কর্কট রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। তবে কছায় নিয়ন্ত্রণ না রাখলে কিন্তু অশান্তি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। মোটের উপর আর্থিক দিক থেকে মাসটি অনুকূল। স্বাস্থ্যও ভাল থাকবে। যাঁরা বহুদিন ধরে দুর্বলতা, আলস্য অনুভব করছেন, তাঁরা অবশেষে তার থেকে মুক্তি পেতে পারেন।

তুলা রাশি: 
এই রাশির জাতক জাতিকাদে জন্য এমনিতেই ২০২৪ সালটি শুভ। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে আগের মতোই ভাল সময় যাবে। পারিবারিক জীবনে সুখ ও সম্প্রীতি বজায় থাকবে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। আর্থিক দিক থেকে মাসটি শুভ। অনেকের ইতিমধ্যেই আয় বেড়েছে। যাঁদের বাড়েনি, তাঁদেরও এবার আয় বৃদ্ধি পেতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। তবে অতিভোজন, তেল-মশলাদার খাবার এড়িয়ে চলাই শ্রেয়। 

আরও পড়ুন

Advertisement

দ্রষ্টব্য: রাশিফল সংক্রান্ত প্রতিবেদনগুলি জ্যোতিষ ও লোকমতে লেখা। এগুলি সম্পাদকীয় সুপারিশ বা বিশ্লেষণ নয়।

Advertisement