scorecardresearch
 

Jyeshtha Purnima 2024: জ্যৈষ্ঠ পূর্ণিমায় ৩ রাশির গোল্ডেন টাইম শুরু, মা লক্ষ্মীর কৃপায় উপচে পড়বে টাকা-পয়সা

Jyeshtha Purnima 2024: হিন্দু ধর্মে জ্যৈষ্ঠ পূর্ণিমার তিথি বেশ গুরুত্বপূর্ণ। এইদিন ভগবান বিষ্ণু ও অর্থের দেবী মা লক্ষ্মীকে পুজো করার বিধান রয়েছে। এরকম করলে জীবনে সুখ-শান্তি আসে ও কষ্ট দূর হয়। এর পাশাপাশি আর্থিক অনটন থেকে মুক্তি পাওয়া যায়। এইদিন পবিত্র নদীতে স্নান করার বিধানও রয়েছে। এই বছর জ্যৈষ্ঠ পূর্ণিমা ২২ জুন উদযাপন করা হবে।

Advertisement
জ্যৈষ্ঠ পূর্ণিমা জ্যৈষ্ঠ পূর্ণিমা
হাইলাইটস
  • হিন্দু ধর্মে জ্যৈষ্ঠ পূর্ণিমার তিথি বেশ গুরুত্বপূর্ণ।

হিন্দু ধর্মে জ্যৈষ্ঠ পূর্ণিমার তিথি বেশ গুরুত্বপূর্ণ। এইদিন ভগবান বিষ্ণু ও অর্থের দেবী মা লক্ষ্মীকে পুজো করার বিধান রয়েছে। এরকম করলে জীবনে সুখ-শান্তি আসে ও কষ্ট দূর হয়। এর পাশাপাশি আর্থিক অনটন থেকে মুক্তি পাওয়া যায়। এইদিন পবিত্র নদীতে স্নান করার বিধানও রয়েছে। এই বছর জ্যৈষ্ঠ পূর্ণিমা ২২ জুন উদযাপন করা হবে। এইবারের পূর্ণিমা ৩ রাশিদের জন্য খুবই বিশেষ। এই রাশিদের ওপর মা লক্ষ্মীর কৃপা থাকবে। 

বৃষ রাশি
বৃষ রাশিদের জন্য জ্যৈষ্ঠ পূর্ণিমা বিশেষ হতে চলেছে। মন থেকে নেতিবাচকতা দূর হবে ও ইতিবাচকতা প্রবেশ করবে। আর্থিক পরিস্থিতি শুধরে যাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তাহলে এই সময়টা ভাল। কেরিয়ারে সমস্যা কম দেখা দেবে ও সুখ-শান্তিতে জীবন চলবে। ব্যবসায়ীদের জন্য সময় ভাল হতে চলেছে। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকেরা অর্থের দেবীর কৃপা পেতে চলেছেন। আপনি এই সময়ে বিদেশ সফরে যেতে পারেন। দাম্পত্য জীবনের সমস্যা শেষ হতে চলেছে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন ও ভালোবাসা পাবেন। পারিবারিক সম্পর্কগুলো আরও মজবুত হতে দেখা যাবে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে হওয়া মতভেদ দূর হবে। চাকুরিজীবিদের পদোন্নতি হতে পারে। আয় বৃদ্ধি হবে। 

আরও পড়ুন

ধনু রাশি
ধনু রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল যাবে। ব্যবসায়ীদের নতুন চুক্তি এই সময় হতে পারে। আটকে থাকা কাজে সফলতা পাবেন। সমাজে মান-সম্মান পাওয়া যাবে। আকস্মিক অর্থ প্রাপ্তি হবে। চাকুরিজীবিদের প্রমোশন হবে। বেতন বাড়ার প্রবল যোগ রয়েছে। জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। যাদের বিয়ে হয়নি তাদের জন্য সম্বন্ধ আসতে পারে। 
 

Advertisement

Advertisement