scorecardresearch
 

Kendra Trikon Rajyog 2023: ৩০ বছর পর চমক শনিদেবের, কেন্দ্র ত্রিকোণ রাজযোগে মালামাল হবে ৩ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়। আসুন আমরা আপনাকে বলি যে শনিদেব আড়াই বছরে একটি রাশিতে পাড়ি দেন। এই সময়ে, সমস্ত রাশির উপর শনির শুভ এবং অশুভ প্রভাব রয়েছে।

Advertisement
কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ২০২৩ কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ২০২৩
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়
  • এই সময় শনিদেব কুম্ভ রাশিতে বসে আছেন

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়। আসুন আমরা আপনাকে বলি যে শনিদেব আড়াই বছরে একটি রাশিতে পাড়ি দেন। এই সময়ে, সমস্ত রাশির উপর শনির শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। এই সময় শনিদেব কুম্ভ রাশিতে বসে আছেন। যা তার নিজস্ব রাশি। গত ১৮ জানুয়ারি শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল। এমতাবস্থায় কুম্ভ রাশিতে শনির গমন এই সময়ে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করতে চলেছে। এমন পরিস্থিতিতে শনির এই রাজযোগ সৃষ্টির কারণে অনেক রাশির জাতক-জাতিকার দিনগুলি শুভ হতে চলেছে। বৃষ, সিংহ ও কুম্ভ রাশির জাতকরা এই কেন্দ্রের ত্রিকোণ রাজযোগে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

কেন্দ্র ত্রিকোণ রাজযোগের সুবিধা 

আসুন আমরা আপনাকে বলি যে সম্পদের লক্ষ্মী মা ত্রিভুজ বাড়ির দেবী হিসাবে স্বীকৃত। অন্যদিকে, ভগবান বিষ্ণু কেন্দ্র ঘরের দেবতা হিসাবে বাস করেন। এই অবস্থায় কেন্দ্রীয় ত্রিকোণ রাজযোগে যদি নবম ঘর উচ্চতর হয়, তাহলে সেই ব্যক্তিদের সৌভাগ্য হয়, আর্থিক সুবিধা, সরকারি সুবিধা এবং চাকরিতেও উন্নতি হয়। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই ত্রিকোন রাজযোগে উপকার পাবেন।

আরও পড়ুন

বৃষ রাশি

এই যোগটি বৃষ রাশির জাতকদের জন্য সবচেয়ে শুভ। তাঁরা চাকরিতে পদোন্নতি পাবেন, পরিবারে দীর্ঘদিন ধরে চলমান সমস্যার সমাধান হবে, বেকাররা চাকরি পেতে পারেন এবং আর্থিক সুবিধাও পাবেন। যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকারা এই যোগে পরিবার এবং সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। তিনি তাঁর কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। যার কারণে তাঁদের সম্মান বাড়বে। দীর্ঘদিন ধরে চলমান আদালতের মামলার নিষ্পত্তি হতে পারে।

কুম্ভ রাশি

Advertisement

এই রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে, বুদ্ধিবৃত্তিক ক্ষমতার বিকাশ ঘটবে, দাম্পত্য জীবনে দীর্ঘস্থায়ী দূরত্ব হ্রাস পাবে এবং লোকেরা আপনার আচরণে আকৃষ্ট হবে।

Advertisement