scorecardresearch
 

Kendra Trikona Raj Yoga 2023: ভাগ্যোদয়ের প্রস্তুতি শুরু, ত্রিকোণ রাজযোগে ৩ রাশির সাফল্য

Guru Vakri 2022 in Pisces: সেপ্টেম্বর মাসে বৃহস্পতি গ্রহ স্থান পরিবর্তন করে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ’ তৈরি করবে। সাফল্যের সময় শুরু হবে কিছু রাশির ব্যক্তিদের, জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। এই যোগের প্রভাব পড়বে সকল রাশির ওপর। তবে তিনটি রাশির উপর এই যোগের বিশেষ প্রভাব পড়বে।

Advertisement
ত্রিকোণ রাজযোগে ৩ রাশির সুসময়, বৃহস্পতির কৃপায় অর্থ-সাফল্য ত্রিকোণ রাজযোগে ৩ রাশির সুসময়, বৃহস্পতির কৃপায় অর্থ-সাফল্য
হাইলাইটস
  • বৃহস্পতি গ্রহ মীন রাশিতে বক্রী হয়েছেন
  • এর কারণে কেন্দ্রে ত্রিকোণ রাজযোগ গঠিত হয়েছে
  • এই ত্রিকোণ রাজযোগের ফলে ৩ রাশির জাতকরা উপকৃত হবেন

Kendra Trikon Rajyog 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহরা ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। ঠিক তেমনি বৃহস্পতি গ্রহকে গুরু গ্রহ বা দেবগুরু বলে মনে করে হয়ে থাকে। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন সকল রাশির ব্যক্তিদের উপরেই নানান প্রভাব ফেলে থাকে।

মেষ (Aries)

কেন্দ্র ত্রিকোণ যোগের শুভ প্রভাব পড়বে মেষ রাশির (aries) জাতক-জাতিকাদের উপর। এই রাশির দ্বাদশ এবং নবম ঘরের অধিপতি হল বৃহস্পতি। তাই আপনার জীবনে সাফল্য লেগেই থাকবে। যারা চাকরিজীবী রয়েছেন তাদের জীবনে সাফল্য নিশ্চিত। জীবনসঙ্গী পূর্ণ সহযোগিতা পাবেন আপনি। কর্মজীবন এগিয়ে যেতে পারবেন আপনি। সেখান থেকে আর্থিক লাভ হবে। এই সময় আপনি ভালো সময় কাটতে পারেন। কর্মক্ষেত্র থেকে ব্যবসায় শুভ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের ওপর। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত।

ধনু (Sagittarius)

আরও পড়ুন

ধনু রাশির (Sagittarius) জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় যে কাজ করবেন সেই কাজেই এগিয়ে যেতে পারবেন। সাফল্য আসবে সকল কাজে। আর্থিক দিকে খুব উন্নতি হবে। আপনারা নতুন ভাবে কোন সম্পর্কে জড়াতে পারেন। আর্থিক দিকে উন্নতি লাভ করতে পারবেন। মানসিক চাপ আপনার অনেকটাই কমে যাবে। আপনার কাজে সকলে মুগ্ধ হবেন। আপনি এতদিন যে আইনি মামলায় জড়িয়ে ছিলেন সেই আইনি মামলা থেকে মুক্তি পাবেন। তবে দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে যারা রয়েছেন, তাদের জীবনে সাফল্য আসবে। আপনারা সব ক্ষেত্রেই সুখের মুখ দেখতে পাবেন।

কর্কট (Cancer)

কর্কট রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এই সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে লাভ হবে। ভালো কোনও খবরে আপনি খুশি হবেন। এই সময় পিতা-মাতার সান্নিধ্য পাবেন। সকল কাজে মাঝেও স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়ার চেষ্টা করবেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখানে সফলতা আসবে। শুধু তাই নয়, যারা বেকার রয়েছেন তাদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

 

Advertisement