scorecardresearch
 

Ketu Unlucky Zodiacs Till November: কেরিয়ারে বাধাবিঘ্ন, বাড়িতে অশান্তি, নভেম্বর পর্যন্ত কেতুর রোষে ৫ রাশি

২৬ জুন চিত্রা নক্ষত্রে কেতুর গমন পাঁচটি রাশির জাতক-জাতিকাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে প্রভাব ফেলছে। এই সময়কালে আপনি আর্থিক সমস্যা-সহ নানা চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। নভেম্বর পর্যন্ত আপনাকে সাবধানে থাকতে হবে।  

Advertisement
Ketu Rashifal। কেতু রাশিফল। Ketu Rashifal। কেতু রাশিফল।
হাইলাইটস
  • চিত্রা নক্ষত্রে কেতু গ্রহ।
  • নভেম্বর পর্যন্ত সাবধানে ৫ রাশি।

গ্রহদের মধ্যে সবচেয়ে রহস্যময় কেতু। ২৬ জুন চিত্রা নক্ষত্রে প্রবেশ করেছে সে। কেতুর এই গমনের প্রভাব পড়ছে ৫টি রাশির উপরে। তার ফলে কর্মজীবন এবং পারিবারিক জীবনে প্রভাব পড়বে। ছায়া গ্রহ হিসাবে পরিচিত কেতু। তার কোনও শারীরিক রূপ নেই। কেতু একটি বিপরীতমুখী গ্রহ। অর্থাৎ উল্টো দিকে চলে। কেতুর চলনের প্রভাব পড়ে সকল ব্যক্তির জীবনে। কেতু সাধারণত অতীত জীবনের প্রভাবের সঙ্গে যুক্ত। চিত্রা নক্ষত্র হল চন্দ্রবৃত্তের চোদ্দতম নক্ষত্র। তার অধিপতি বিশ্বকর্মা। চিত্রা নক্ষত্রটি সৃজনশীলতা, শৈল্পিকতা, সৌন্দর্য এবং পরিবর্তনের কারক। 

২৬ জুন চিত্রা নক্ষত্রে কেতুর গমন পাঁচটি রাশির জাতক-জাতিকাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে প্রভাব ফেলছে। এই সময়কালে আপনি আর্থিক সমস্যা-সহ নানা চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। নভেম্বর পর্যন্ত আপনাকে সাবধানে থাকতে হবে।  

মিথুন রাশি- কেতুর গমন মিথুন রাশির জাতক-জাতিকাদের প্রেম জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করতে পারে। রোমান্টিক সম্পর্কে আপনি নানা সমস্যার সম্মুখীন হতে পারেন। যে কোনও কাজে মনোনিবেশ করা চ্যালেঞ্জিং হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। চাকরি ও ব্যবসায়ী আমি বাধার মুখে পড়বেন। 

আরও পড়ুন

কর্কট রাশি- চিত্রা নক্ষত্রে কেতুর গমন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য চ্যালেঞ্জিং পরিস্থিতি তৈরি করবে। আপনার মায়ের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। আপনার পারিবারিক জীবন বেশ বিশৃঙ্খল হতে পারে। বাড়ির পরিবেশ উত্তেজনাপূর্ণ হতে পারে। অশান্তি ও ঝামেলার পরিস্থিতি। পরিস্থিতির ধীরে ধীরে উন্নতি হবে।

কন্যা রাশি- চিত্রা নক্ষত্রে কেতুর গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের কথাবার্তায় প্রভাব ফেলতে পারে। আপনার কথা কর্কশ হতে পারে। ভুল বোঝাবুঝি হতে পারে। এই সময়টি আপনার পরিবারের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে। সম্পর্কের মধ্যে উত্তেজনা তৈরি করতে পারে। আপনার আয়ের ওঠানামা হতে পারে। যা অর্থ সঞ্চয়কে চ্যালেঞ্জিং করে তুলবে। এই সময়ে আর্থিক বিষয়গুলিতে সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিন। খরচ বাড়তে পারে। 

Advertisement

মকর রাশি- চিত্রা নক্ষত্রে কেতুর গমনের কারণে মকর রাশির জাতক-জাতিকাদের মা-বাবার সঙ্গে মতভেদ হতে পারে। সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন হতে পারে। আপনার পেশাগত জীবন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। কর্মক্ষেত্রে মানসিক চাপ এবং বিরোধিতার জন্য প্রস্তুত থাকুন। আপনি ঝুঁকি নেওয়ার আগে চিন্তাভাবনা করুন।    

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।  কেতু অষ্টম ঘরে অবস্থিত। আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। এই সময়কালে অতিরিক্ত সতর্ক থাকুন। দুর্ঘটনা এবং অসুখ-বিসুখ হতে পারে। আপনার ঝামেলা এবং উদ্বেগ বাড়তে পারে। লেনদেনের আগে সতর্ক হোন। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ভাবনাচিন্তা করুন।
 

Advertisement