scorecardresearch
 

Ketu Gochar 2023, Lucky Zodiac: দেড় বছর পর এই ৪ রাশির প্রচুর অর্থ প্রাপ্তির যোগ, কাটবে সব বাধা

Ketu Gochar 2023, Lucky Zodiac: রাহু ও কেতুর নেতিবাচক প্রভাবকে প্রায় সকলেই ভয় পায় এবং এর খারাপ প্রভাব এড়াতে বিভিন্ন ধরণের প্রতিকার করে থাকেন। তবে রাহু ও কেতু কখনও কখনও শুভ ফলও দেন। যেমন, কেতুর কৃপায় দেড় বছর পর ভাগ্যের উন্নতি হতে চলেছে ৪ রাশির...

Advertisement
কেতুর কৃপায় দেড় বছর পর ভাগ্যের উন্নতি হতে চলেছে ৪ রাশির। কেতুর কৃপায় দেড় বছর পর ভাগ্যের উন্নতি হতে চলেছে ৪ রাশির।
হাইলাইটস
  • রাহু ও কেতুর নেতিবাচক প্রভাবকে প্রায় সকলেই ভয় পায় এবং এর খারাপ প্রভাব এড়াতে বিভিন্ন ধরণের প্রতিকার করে থাকেন।
  • তবে রাহু ও কেতু কখনও কখনও শুভ ফলও দেন।
  • কেতুর কৃপায় দেড় বছর পর ভাগ্যের উন্নতি হতে চলেছে ৪ রাশির।

Ketu Gochar 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। রাহু-কেতুকে ছায়া গ্রহ হিসেবে ধরা হয়েছে। এই দুটি গ্রহ সর্বদা বিপরীতমুখী হয়। এমন পরিস্থিতিতে, যখনই কোনওও ব্যক্তির কুণ্ডলীতে কেতু অশুভ অবস্থানে থাকে, তখন তাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। কেতু দেড় বছর পর রাশি পরিবর্তন করে। এই বছরের ৩০ অক্টোবর কেতু কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে। কেতুর গোচরের কারণে এই ৪ রাশির জাতক-জাতিকারা অনেক সুবিধা পাবেন। আসুন জেনে নেই এই রাশিগুলির সম্পর্কে। 

বৃষ রাশি: 
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, তুলা রাশিতে কেতুর প্রবেশ বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে সম্পদ আনবে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই ট্রানজিট উপকারী প্রমাণিত হবে। এই সময়ে, এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের উন্নতি হবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। এই সময়ের মধ্যে এই রাশির জাতক-জাতিকারা দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে, আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। এই রাশির জাতক-জাতিকারা যদি অংশীদারিত্বে কোনওও কাজ করেন তবে তা আপনার জন্য উপকারী হতে পারে।  

সিংহ রাশি:
এই যাত্রাটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ এবং ফলদায়ক হবে। কেতুর গমন এই লোকদের ভাগ্য উজ্জ্বল করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের মধুরতা থাকবে। এই রাশির জাতক-জাতিকারা যদি সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করতে চান তবে এই সময়টি তার জন্য ভাল। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সম্মান বৃদ্ধি হবে। 

আরও পড়ুন

ধনু রাশি:
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই সময়ে কেতুর গমনের কারণে ধনু রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। ব্যবসা ইত্যাদিতে লাভের সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধি হবে। এই রাশির জাতক-জাতিকারা যদি কোনও রোগে ভুগে থাকেন তবে এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা রোগ থেকে মুক্তি পেতে পারেন। 

Advertisement

মকর রাশি:
তুলা রাশিতে কেতুর প্রবেশ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য প্রচুর আর্থিক সুবিধা নিয়ে আসছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতি হবে। অর্থের নতুন উৎস তৈরি হচ্ছে। চাকরিজীবীরা বড় কোনও পদের দায়িত্ব পেতে পারেন। শুধু তাই নয়, এই সময়টি ব্যবসায়ী শ্রেণীর জন্যও লাভজনক। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা প্রচুর মুনাফা অর্জন করবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement