scorecardresearch
 

Ketu Gochar 2023 Tula Rashi : ২০২৩-এ ১৮ মাস পর তুলায় প্রবেশ কেতুর, ৪ রাশির ব্যাপক রোজগার

২০২২ সালের এপ্রিল মাসে, কেতু কন্যা রাশিতে (Kanya Rashi) প্রবেশ করেছিল। এবার ১৮ মাস পর, ২০২৩ সালের অক্টোবর মাসে কেতু তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করবে (Ketu Gochar 2023)। আর এর ফলে বেশ কিছু রাশির জাতক জাতিকারা সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক কেতুর গোচরের ফলে কোন কোন রাশির মানুষ লাভবান হবেন। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ২০২৩-এ কেতুর গোচর
  • তুলায় হবে প্রবেশ
  • ৪ রাশি পাবে ভাল ফল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কেতু সর্বদা বক্রি অবস্থায় থাকে। এছাড়াও, কেতুর একটি রাশি থেকে অপর রাশিতে ট্রানজিট হতে ১৮ মাস সময় লাগে। কেতুকে মায়াবী গ্রহ বলা হয়। ২০২২ সালের এপ্রিল মাসে, কেতু কন্যা রাশিতে (Kanya Rashi) প্রবেশ করেছিল। এবার ১৮ মাস পর, ২০২৩ সালের অক্টোবর মাসে কেতু তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করবে (Ketu Gochar 2023)। আর এর ফলে বেশ কিছু রাশির জাতক জাতিকারা সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক কেতুর গোচরের ফলে কোন কোন রাশির মানুষ লাভবান হবেন। 

মকর রাশি (Capricorn) - নতুন বছর ২০২৩-এ মকর রাশির জাতকদের চেষ্টা বাড়বে। এই সময়ে কোনও শুভ কাজের আয়োজন করা যেতে পারে। বিদেশ ভ্রমণও যেতে পারেন। যাঁরা বিদেশ যেতে চান, তাঁদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। তবে এই সবের জন্য কিছু অর্থ অবশ্য ব্যয় হবে।

ধনু রাশি (Sagittarius) - জ্যোতিষশাস্ত্র অনুসারে, কেতুর রাশি পরিবর্তন ধনু রাশির মানুষদের জীবনে সুখ শান্তি বাড়াবে। এই সময়ে কোনও যানবাহন বা জমি কেনার পরিকল্পনা করতে পারেন। বৈষয়িক স্বাচ্ছন্দ্যও বৃদ্ধি পায়। সম্মান ও প্রতিপত্তির উন্নতি হবে এবং খ্যাতি বৃদ্ধি পাবে। তাছাড়া এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে।

সিংহ রাশি (Leo) - ২০২৩ সালে কেতুর গোচরে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্যও শুভ হতে চলেছে। তাঁদের জীবনে অপ্রত্যাশিত সাফল্য আসবে। যে কাজেই হাত দেবেন, সেই কাজেই সাফল্য পাবেন। কেতু তুলা রাশিতে প্রবেশ করলে কর্মক্ষেত্রে কাঙ্খিত ফল পাওয়া যাবে। দীর্ঘদিন ধরে যে কাজগুলি জমে আছে তা এই সময়ের মধ্যে শেষ হবে। তবে এই সময়ে কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। যার কারণে কিছুটা উদ্বেগ থাকবে।

Advertisement

বৃষ রাশি (Taurus) - আগামী বছর তুলা রাশিতে কেতুর প্রবেশের ফলে বৃষ রাশির জাতক জাতিকারাও ভীষণভাবে উপকৃত হবেন। এই সময়ে, বৃষ রাশির মানুষেরা কঠোর পরিশ্রমের ফল পাবেন। পাশাপাশি এই সময়ে চাকরি ও ব্যবসায় আসতে পারে বিশেষ সাফল্য। কেতুর গোচরের ফলে সমস্ত কাজ সম্পন্ন হবে। এক্ষেত্রে মনে করলে কিছুটা ঝুঁকিও নিতে পারেন। তাছাড়া কাজ বা ব্যক্তিগত জীবনেও কিছু ভাল খবর আসতে পারে।

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)
 

আরও পড়ুন - শীতে শ্বাসকষ্টের রোগীদের মহৌষধ এই ৫ খাবার, আজই ডায়েটে সামিল করুন

 

Advertisement