scorecardresearch
 

Ketu Gochar Rashifal: রাশি বদলাচ্ছে কেতু, এই ৪ রাশিকে কী দিয়ে যাচ্ছে জানেন?

Ketu Gochar Rashifal: রাশি বদলাচ্ছে কেতু, চার রাশিকে কী দিয়ে যাচ্ছে জানেন? জেনে রাখুন আর সেইমতো কাজ করুন। চার রাশির এখন লাভই লাভ। লাভ তুলতে হলে জেনে বুঝে কাজ করুন।

Advertisement
Ketu Gochar Rashifal: রাশি বদলাচ্ছে কেতু, চার রাশিকে কী দিয়ে যাচ্ছে জানেন? Ketu Gochar Rashifal: রাশি বদলাচ্ছে কেতু, চার রাশিকে কী দিয়ে যাচ্ছে জানেন?
হাইলাইটস
  • রাশি বদলাচ্ছে কেতু
  • চার রাশিকে কী দিয়ে যাচ্ছে জানেন?
  • জেনে রাখুন আর সেইমতো কাজ করুন

Ketu Gochar Rashifal: প্রত্যেক জাতকের জীবনে গ্রহ এবং নক্ষত্রের বড় গুরুত্বপূর্ণ রয়েছে। যখন গ্রহের গোচর হয়, তখন ওই জাতকের জীবনে খুব ভালো এবং খারাপ দুটো প্রভাবই পড়ে। একই গ্রহের প্রভাবে কোনও রাশির ভাল হয় তো, কোনও রাশির খারাপ। এমনই দুটি গ্রহ হল রাহু এবং কেতু। কেতু একটা ছায়া গ্রহ বলে মনে করা হয়। যা মঙ্গলের মতো ফল দেয়। কিন্তু কর্মপ্রধান গ্রহ বলেও মান্যতা পেয়েছে। ভাল এবং খারাপ দুরকম ফলই দেয় কেতু। এই কেতু  এখন গোচর করে রাশি পরিবর্তন করতে যাচ্ছে। কেতুর এক রাশি থেকে বেরিয়ে অন্যরাশিতে যাওয়ার জন্য প্রায় ১৮ মাস সময় লাগে। এই সময় কেতু কন্যা রাশিতে রয়েছে ।কিন্তু অক্টোবর ২০২৩-এ কেতু তুলা রাশিতে প্রবেশ করবে। যাতে কিছু রাশির লাভ হবে এবং কিছু রাশির ক্ষতি হবে। আসুন জেনে নিই যে কোন রাশির ভাল থাকবে।

১. বৃষ

এই সময় আপনার জন্য ভাল হবে। সবচেয়ে উন্নতি হবে যাত্রা  নিয়ে। লম্বা দূরের যাত্রার জন্য যদি আপনি পরিকল্পনা করে থাকেন, তাহলে এটি সফল হবে। ক্যারিয়ারের ক্ষেত্রে সমস্ত পরিকল্পনা সফল হবে। আর্থিক লাভ হবে। পুরনো আটকে থাকা সমস্ত কাজ পুরো হবে। যারা এই সময় লগ্নি করতে চান, ব্যবসায় তারা লগ্নি করতে পারেন। পার্টনারশিপে ব্যবসায় লাভ ও সম্ভাবনা রয়েছে।

২. সিংহ

সিংহ রাশি জাতকরা কেতুর বছরের জন্য অত্যন্ত লাভবান হবেন। পরিবারের শান্তি বজায় থাকবে। পরিবারের লোকজনের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। সমাজে মান সম্মান বৃদ্ধি হবে। সম্পত্তিতে লগ্নি করতে পারেন। যা আপনাকে লম্বা ফল দেবে। কার্যক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব্যবসায় যদি পরিশ্রম করেন তাহলে সাফল্য অবশ্যই আসবে।

৩. ধনু

আপনার ক্যারিয়ারের জন্য কেতুর গোচর খুব ভালো প্রমাণিত হচ্ছে। কার্যক্ষেত্রে আপনি সাফল্যপ্রাপ্ত হবেন। এই সময়ের মধ্যে আপনার ধার্মিক কাজে খুব ভাল আগ্রহ তৈরি হবে। কোর্ট কাছারি মামলায় সাফল্য পাবেন। পুরনো সময়ে চলতে থাকা রোগ থেকে মুক্তি পাওয়া যাবে। বিজনেসে বাম্পার লাভ হবে।

Advertisement

৪. মকর

একাধিক পথে আয় বৃদ্ধি হবে। আর্থিক বিকাশ হবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কার্যস্থলে বড় কোনও উপলব্ধি হাসিল হতে পারে। আপনি ধন সঞ্চয় করতে পারবেন এবং সাফল্য পাবেন। নতুন ব্যবসা শুরু তার জন্য একটি অত্যন্ত ভাল সময়। সঙ্গে নতুন বিজনেসের লাভ এর সম্ভাবনাও তৈরি হচ্ছে।

 

Advertisement