scorecardresearch
 

Ketu Blessing Zodiac: রথের পরেই কেতুর নক্ষত্র বদল, সাফল্য আসছে ৩ রাশির ভাগ্যে

Ketu Nakshatra Parivartan 2024: অধরা মায়াবী গ্রহ কেতুর গোচর মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। ৮ জুলাই, জগন্নাথ রথযাত্রার ঠিক পরের দিন কেতু নক্ষত্র পরিবর্তন করে হস্ত নক্ষত্রের দ্বিতীয় পর্বে প্রবেশ করবে, যা ৩টি রাশিকে প্রচুর অর্থ প্রদান করবে।

Advertisement
 চাল বদলাচ্ছেন কেতু চাল বদলাচ্ছেন কেতু

Ketu Nakshatra Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনি, রাহু এবং কেতুকে সেই গ্রহের শ্রেণীতে রাখা হয়েছে যাদের অশুভ ফল জীবনের জন্য খুব কষ্টকর। রাহু-কেতু দেড় বছরে রাশি পরিবর্তন করে এবং সর্বদা বিপরীতমুখী চলে। তাই তাদের শুভ-অশুভ ফলের প্রভাবও দীর্ঘকাল স্থায়ী হয়। ৮ জুলাই, ২০২৪-এ, কেতু হস্ত নক্ষত্রের তৃতীয় পর্ব ছেড়ে দ্বিতীয় পর্বে প্রবেশ করতে চলেছে। যা ঠিক জগন্নাথ রথযাত্রার পরের দিন।  কেতুর নক্ষত্র পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। যেখানে ৩ রাশির জাতকরা দারুণ ফল পাবেন। হস্ত নক্ষত্রের দ্বিতীয় পর্বে রাহুর গমন এই রাশির জাতকদের প্রচুর সম্পদ দেবে। আপনি দুর্দান্ত সাফল্য পাবেন এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। এই লোকেরা উচ্চ পদ পেতে পারে। সমাজে সুনাম বাড়বে। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন ৩টি রাশির জন্য ই জুলাই থেকে কেতুর নক্ষত্র  পরিবর্তন ভাগ্যবান হতে পারে। 

মেষ রাশি (Aries)
কেতু গ্রহের পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এসব মানুষের সাহস ও বীরত্ব বাড়বে। কর্মজীবনে অগ্রগতি হবে। আয় বাড়বে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আটকে থাকা টাকা পেয়ে স্বস্তি পাবেন। সম্পত্তি ও যানবাহন ক্রয় করতে পারেন। বিনিয়োগের জন্য সময় ভালো। যে কোন ইচ্ছা পূরণ হবে।

বৃষ রাশি (Taurus)
 কেতু বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দিতে চলেছে। আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। এটি দিয়ে আপনার বড় কাজ বা আর্থিক প্রয়োজন পূরণ হতে পারে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে ভালো অগ্রগতি পাবেন। এর সঙ্গে  আপনি পদ, স্বীকৃতি এবং মর্যাদাও পাবেন। যানবাহন ও সম্পত্তির আনন্দ পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা চাকরি পাবেন। 

আরও পড়ুন

Advertisement

মকর রাশি (Capricorn)
কেতু আপনাকে সময়ে সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ দেবে। আপনার সাহস এবং বীরত্ব বৃদ্ধি পাবে, যার কারণে কঠিন কাজগুলিও সম্পন্ন হবে। বিনিয়োগ থেকে ভালো লাভ হবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। প্রতিযোগী শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে। পরীক্ষায় সাফল্যও পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement