scorecardresearch
 

Chandra Grahan 2023 Lakshmi Blessing Zodiac: কোজাগরী পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, লক্ষ্মীলাভ ৪ রাশির ভাগ্যে

Chandra Grahan 2023: হিন্দু ধর্মে চন্দ্রগ্রহণের বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহণ ১২টি অর্থাৎ সবকটি রাশির ওপর প্রভাব ফেলতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫ রাশি এই গ্রহণের কারণে লাভজনক হতে চলেছে।

Advertisement
অক্টোবরে চন্দ্রগ্রহণে লক্ষ্মীলাভ ৪ রাশির অক্টোবরে চন্দ্রগ্রহণে লক্ষ্মীলাভ ৪ রাশির

Lunar Eclipse 2023: জ্যোতিষশাস্ত্র ও ধর্মীয় দৃষ্টিকোণ থেকে গ্রহণের বিশেষ তাৎপর্য রয়েছে। গ্রহণের সময় অনেক কিছুর বিশেষ যত্ন নেওয়া হয়।  অক্টোবর মাসে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। ২৮ অক্টোবর চন্দ্রগ্রহণ হবে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্যগ্রহণ সর্বদা অমাবস্যা তিথিতে ঘটে এবং  চন্দ্রগ্রহণ সর্বদা পূর্ণিমা তিথিতে ঘটে। এবার চন্দ্রগ্রহণের কারণে ১২টি রাশির উপরেই শুভ ও অশুভ প্রভাব দেখা যাবে। 

২৮  অক্টোবর ২০২৩ সালে বছরের  দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। পঞ্চাঙ্গ অনুসারে, এই গ্রহণ হবে রাত  ১টা বেজে ৫  মিনিটে এবং এর মোক্ষকাল হবে ২ টো ২৫ মিনিটে। ভারতেও এই গ্রহণ দেখা যাবে। তাই এর প্রভাব এখানেও দেখা যাবে। বছরের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ কিছু রাশির ভাগ্য পরিবর্তন ঘটাতে চলেছে।

কোজাগরী লক্ষ্মীপুজোর পূর্ণিমা তিথিতেই রয়েছে এবারের চন্দ্রগ্রহণ।এই গ্রহণের পরে, ৪  রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদে পেতে চলেছেন।

আরও পড়ুন

মিথুন  রাশি (Gemini)
  এই গ্রহণ মিথুন রাশির জাতকদের আর্থিক সুবিধা দিতে চলেছে। এ ছাড়া সম্পদ বৃদ্ধি এবং নতুন কর্মসংস্থানের সুযোগ হবে। এই গ্রহণ মিথুন রাশির জাতকদের জীবনকে সুখী করে তুলবে।

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জাতকদের এই গ্রহণ সুখ ও সমৃদ্ধি দেবে। পরিবারে সুখ থাকবে। এছাড়াও, আপনি সন্তানদের দিক থেকেও সুখবর পাবেন। বাহন সুখের সম্ভাবনাও আছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতকদের জন্য খারাপ সময় শেষ হবে এবং শুভ সময় শুরু হবে। পরিবারে সুখ থাকবে এবং চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য ধন-সম্পদ অর্জনের সময় হবে। আটকে থাকা অর্থ পাওয়ার পাশাপাশি সম্পদ বৃদ্ধির সম্ভাবনাও থাকবে এবং দাম্পত্য জীবন সুখী হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
.

Advertisement