scorecardresearch
 

Krishna Janmashtami Lucky Zodiacs: ৩০ বছর পর ধনযোগ, জন্মাষ্টমী থেকে টানা অর্থ-সমৃদ্ধি ৪ রাশির

এ বছর জন্মাষ্টমীতে তৈরি হয়েছে বিরল যোগ। সর্বার্থসিদ্ধি যোগ তৈরি হয়েছে জন্মাষ্টমীতে। ৩০ বছর পর কুম্ভ রাশিতে অবস্থান করছেন শনিদেব। এর ফলে ৪ রাশির ধনযোগ ও ভাগ্যোদয়ের সম্ভাবনা।

Advertisement
Janmashtami Rashifal। জন্মাষ্টমী রাশিফল। Janmashtami Rashifal। জন্মাষ্টমী রাশিফল।
হাইলাইটস
  • এ বছর ৬ এবং ৭ সেপ্টেম্বর জন্মাষ্টমীর তিথি।
  • জন্মাষ্টমী থেকে ৪ রাশির ভাগ্যোদয়।

হিন্দু বিশ্বাস অনুসারে, কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে জন্মাষ্টমী উদযাপিত হতে চলেছে। ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে শ্রী কৃষ্ণ জন্মগ্রহণ করেন। তাই এই দিনে উদযাপিত হয় জন্মাষ্টমী। ভক্তরা উপবাসও রাখেন। লোকবিশ্বাস, এই দিনে সম্পূর্ণ আচার-অনুষ্ঠান ও আনন্দের সঙ্গে ব্রত করলে জীবনে দুঃখ-কষ্ট থাকে না। সন্তান লাভের ইচ্ছাও পূরণ হয়। এ বছর জন্মাষ্টমীতে তৈরি হয়েছে বিরল যোগ। সর্বার্থসিদ্ধি যোগ তৈরি হয়েছে জন্মাষ্টমীতে। ৩০ বছর পর কুম্ভ রাশিতে অবস্থান করছেন শনিদেব। এর ফলে ৪ রাশির ধনযোগ ও ভাগ্যোদয়ের সম্ভাবনা।

কৃষ্ণ জন্মাষ্টমীর তিথি- ৬ সেপ্টেম্বর বিকেল ৩টে ৩৭ টায় শুরু হচ্ছে অষ্টমী তিথি। শেষ হবে ৭ সেপ্টেম্বর বিকেল ৪টা ১৪ মিনিটে। এ বছর কানহার ৫২৫০ তম জন্মদিন উদযাপিত হবে, যা বুধবার পড়ছে। রোহিণী নক্ষত্রের মধ্যরাতে শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল। একই ৬ সেপ্টেম্বর রাতে পুজোর জন্য শুভ সময়। যা শুরু হবে রাত ১১টা ৫৭ মিনিট থেকে। চলবে ১২টা ৪২ মিনিট পর্যন্ত। রোহিণী নক্ষত্র সকাল ৯টা ২০ মিনিট থেকে শুরু হবে, যা ৭ সেপ্টেম্বর সকাল ১০টা  ২০ মিনিট পর্যন্ত চলবে।

কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছ জন্মাষ্টমী- 

আরও পড়ুন

মকর- কৃষ্ণ জন্মাষ্টমী এই রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ উপকারী হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির ধনগৃহে প্রবেশ করছেন। এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। কঠোর পরিশ্রম করলে আপনি ফল লাভ করবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। সেই সঙ্গে ব্যবসায়ীরা এই সময়ে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। অন্যদিকে, বেতনভোগীরা এই সময়ের মধ্যে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। এছাড়াও এই সময়ে আপনি অসুখ থেকে দূরে থাকবেন।

সিংহ- ৩০ বছর পর বিশেষ যোগের গঠনে সিংহ রাশির জাতক-জাতিকারা সবক্ষেত্রেই শুভ ফল পেতে পারেন। এই সময়ে আপনি কেরিয়ারে তুঙ্গ উন্নতি করতে পারেন। এছাড়া এই সময়ে আপনার আয়ও বাড়বে। আপনি জীবনসঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। কিছু কঠিন সিদ্ধান্ত নেবেন যা সফল হবে। কাজের সুফল পেতে পারেন।

Advertisement

বৃষ- জন্মাষ্টমী আপনার জন্য বিশেষভাবে উপকারী হতে পারে। এই রাশির মানুষরা অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। এছাড়া আপনার জীবনে অর্থ উপার্জনের নানা সুযোগ আসবে। আপনার নিজের ব্যবসা থাকলে আয় বাড়বে। এই সময়ে আপনি আপনার ব্যবসা প্রসারিত হতে পারেন। অন্যদিকে কাজের ইতিবাচক ফল পাবেন। ভাগ্যও থাকবে আপনার পাশে। 

কর্কট- এই রাশির জাতক জাতিকারা জন্মাষ্টমীর দিন থেকে শ্রীকৃষ্ণের আশীর্বাদ পেতে চলেছেন। হঠাৎ অর্থনৈতিক সুবিধা হবে। ব্যবসায় লাভের যোগ রয়েছে।  শ্রীকৃষ্ণ আপনার ইচ্ছা পূরণ করবেন। পরিকল্পিত কাজ সফল হবে। প্রেমের সম্পর্কে থাকলে বিয়ের প্রস্তাব আসতে পারে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কিছু মূল্যবান জিনিস কিনতে পারেন।

Advertisement