scorecardresearch
 

Janmashtami 2023 Krishna Blessing Zodiac: সেপ্টেম্বরের শুরুতেই জন্মাষ্টমী, ৩ রাশির জন্য সৌভাগ্য আনছেন নাড়ুগোপাল

Janmashtami 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, নির্দিষ্ট কিছু রাশির লোকেরা কৃষ্ণের আশীর্বাদ পান। তারা সুখ, অর্থ ও সৌভাগ্য লাভ করেন। এই বারের জন্মাষ্টমীর ব্রত রাশিচক্রের ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলবে এবং তাদের ধনী করে তুলবে।

Advertisement
 কৃষ্ণ জন্মাষ্টমীতে সুসময় ৩ রাশির কৃষ্ণ জন্মাষ্টমীতে সুসময় ৩ রাশির

 Janmashtami 2023 Rashifal:কৃষ্ণ জন্মাষ্টমী হিন্দুদের প্রধান উৎসবগুলির মধ্য অন্যতম। ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমীতে ভগবান বিষ্ণু শ্রীকৃষ্ণ রূপে অবতীর্ণ হন। ভগবান শ্রীকৃষ্ণ মথুরায় জন্মগ্রহণ করেন। তাঁর জন্মের সময় আকাশে রোহিণী নক্ষত্র ছিল। ভক্তরা মধ্যরাতে গোপালের জন্মদিন উদযাপন করে। চলুন জেনে নেওয়া যাক কবে এই বছরের জন্মাষ্টমী।

এ বছর অষ্টমী তিথি শুরু হবে ৬ সেপ্টেম্বর বিকেল ৩.৩৮ মিনিটে এবং শেষ হবে ৭ সেপ্টেম্বর বিকেল ৪.১৫ মিনিটে। এমন পরিস্থিতিতে আগামী ৬ সেপ্টেম্বর জন্মাষ্টমীর ব্রত পালন করা হবে।

কৃষ্ণ জন্মাষ্টমীর তাৎপর্য
এমনটা বিশ্বাস করা হয় যে জন্মাষ্টমীতে ভগবান শ্রীকৃষ্ণের আরাধনা করলে মানুষের মনস্কামনা পূরণ হয়। এর সঙ্গে গোপালের কৃপা ও আশীর্বাদ পাওয়া যায়। ব্রত পালনকারী ভক্তরা মধ্যরাতে পুজো করেন। রাত্রিকালে ভগবান শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল। এই দিনে লোকেরা তাদের বাড়িতে নাড়ুগোপালের পুজো করে। তারপর গোপালকে সাজানো হয় এবং তাকে ফুল দিয়ে সজ্জিত করা হয়। তারপর কৃষ্ণকে ভোগ নিবেদন করা হয়।

আরও পড়ুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নির্দিষ্ট কিছু রাশির লোকেরা কৃষ্ণের আশীর্বাদ পান। তারা সুখ, অর্থ  ও সৌভাগ্য লাভ করেন। আসুন জেনে নেওয়া যাক জন্মাষ্টমীতে কোন রাশির জাতকদের জীবনে উন্নতি হবে।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকরা শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা লাভ করেন । গোপালের আশীর্বাদে সকল প্রকার কর্ম ও প্রচেষ্টায় সফল হয়। ভাগ্যের জোরে তারা সকল কাজে জয়লাভ করেন।

কর্কট (Cancer)
শ্রী কৃষ্ণের প্রিয় রাশিচর তালিকার দ্বিতীয় রাশি হল কর্কট। গোপালের আশীর্বাদে এই রাশির জাতকরা মৃত্যুর পর মোক্ষ লাভ করেন। এই রাশির জাতকরা যদি কৃষ্ণের সঙ্গে রাধারাণির পুজো করেন, তবে তারা সেরা ফল পান।

সিংহ (Leo)
ভগবান শ্রীকৃষ্ণের কৃপায় সিংহ রাশির জাতকরা সুখী ও সমৃদ্ধ জীবন যাপন করেন। গোপালের  আশীর্বাদে প্রতিটি কাজে শুভ ফল পাওয়া যায়। এই রাশির মানুষ খুব পরিশ্রমী হয়। তাদের ইচ্ছা কখনোই অপূর্ণ থাকে না।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement