scorecardresearch
 

Lagna Yearly Rashifal 2023: লগ্ন বিচারে নতুন বছরে কেরিয়ার তুঙ্গে ৪ রাশির, অর্থলাভ-সৌভাগ্য

কোষ্ঠীতে এই লগ্নের বিশেষ গুরুত্ব রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে লগ্ন কোষ্ঠী এবং চন্দ্র কোষ্ঠীর বিশেষ গুরুত্ব রয়েছে। সেই লগ্ন কোষ্ঠীর বিচারে ২০২৩ সালে সৌভাগ্যবান হতে চলেছে ৪ রাশি। তাঁদের দারুণ সময় কাটবে।  

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • লগ্ন রাশিফল অনুযায়ী ২০২৩-এ লাকি ৪ রাশি।
  • এই বছরে ৪ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাশি ও কোষ্ঠীবিচার করে ব্য়ক্তির প্রকৃতি এবং ভবিষ্যৎ সম্পর্কে জানা যায়। কোনও ব্যক্তির জীবন সময়ের উপর নির্ভ করে তাঁর ভবিষ্যৎ। মোট ১২টি ঘর রয়েছে যে কোনও রাশির। এই ১২টি ঘর সব গ্রহের উপর নির্ভর করে তৈরি। লগ্ন অর্থাৎ রাশিফলের প্রথম ঘর। যা ব্যক্তির আচরণ এবং ব্যক্তিত্ব সম্পর্কে সুস্পষ্ট ধারণা দেয়। কোষ্ঠীতে এই লগ্নের বিশেষ গুরুত্ব রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে লগ্ন কোষ্ঠী এবং চন্দ্র কোষ্ঠীর বিশেষ গুরুত্ব রয়েছে। সেই লগ্ন কোষ্ঠীর বিচারে ২০২৩ সালে সৌভাগ্যবান হতে চলেছে ৪ রাশি। তাঁদের দারুণ সময় কাটবে।  

বৃষ রাশি- ২০২৩ সাল এই রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত সৌভাগ্যের বছর। এই রাশির অধিপতি শুক্র। জীবনে সুখ,বৈভব ও বিলাসিতা আনবেন শুক্রদেব। লগ্ন বার্ষিক রাশিফলের গণনা অনুযায়ী, ২০২৩ সালে বৃষ রাশির জাতক-জাতিকাদের বাড়ি বা জমি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। নানা গ্রহের শুভ যোগে নতুন বছরে সম্পত্তি কিনতে পারে। এই বছর কর্মজীবনে উন্নতি লাভ করবেন। সাফল্য আসবে আপনার কাছে। বৈবাহিক, পারিবারিক এবং প্রেমের ক্ষেত্রে আপনার দারুণ কাটবে বছর। মাধুর্য বাড়বে। সুখবর পেতে পারেন। অর্থকড়ির দিক থেকে বছরটি অনুকূল যাবে। 

কর্কট- লগ্ন রাশিফল অনুযায়ী, কর্কট রাশির জাতক-জাতিকারা সারা বছর সুখবর পাবেন। কর্মজীবনে সাফল্য আসবে। ২০২৩ সালে কর্কট রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আর্থিক লাভের চমৎকার সুযোগ আসবে। বিনিয়োগ করে এই বছর মোটা টাকা আয় করতে সক্ষম হবেন। তাই এ বছর বিনিয়োগের জন্য অনুকূল। বিনিয়োগ করলে লাভবান হবেন। অবশ্যই ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নিতে হবে। প্রেমের ক্ষেত্রে সারা বছর রোম্যান্স থাকবে। প্রিয়জনের সঙ্গে দারুণ সময় কাটবে। সব ধরনের সুখ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। এ বছর চাকরিতে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কেরিয়ারে নতুন উচ্চতা করবেন। সাফল্য আসবে। চাকরিতে হবে পদোন্নতি। ব্যবসায় আসবে লাভ। 

Advertisement

তুলা- নতুন বছরে ভাগ্য আপনার পক্ষে থাকবে। বছরের বেশিরভাগ মাসেই আপনি ভাগ্যবান হবেন। ২০২৩ সাল হবে সুখ ও অর্থনৈতিক সমৃদ্ধিতে পূর্ণ একটি বছর। যাঁরা কোনও না কোনও ব্যবসা করছেন তাঁদের জন্য এই বছরটি দারুণ কাটবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা এই বছর সফল হবে। সারা বছর লাভ হবে আপনার। চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ পাবেন। স্বাস্থ্য এবং পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই বছরটি মিশ্র হবে। পরিবারের মধ্যে পুরনো মতভেদ মিটতে পারে।

ধনু- ২০২৩ সাল অত্যন্ত শুভ এবং সফল হবে। সম্মান,অর্থনৈতিক উন্নতি ও ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার সমস্ত স্বপ্ন এই বছর পূরণ হতে পারে। আপনি যে কোনও কাজেই সাফল্ লাভ করবেন। আসবে কাঙ্ক্ষিত ফল। পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভ হবে। হঠাৎ করে টাকা পেতে পারেন। ব্যবসায় সাফল্য আসবে। গত কয়েক বছর ধরে যে টাকা আটকে ছিল, তা পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। এই বছরটি সাফল্যের বছর হবে আপনার। যে কোনও পরীক্ষায় সফল হবেন। বিবাহিত জীবনের দিক থেকে, বছরটি সুখের হবে। এ বছর সন্তান সুখও পেতে পারেন। প্রেমও জমে উঠবে। 

আরও পড়ুন- ২০২৩-এ চতুর্গ্রহের স্থানবদল, কোন কোন রাশি কবে ভাগ্যের সঙ্গ-অর্থলাভ-উন্নতি?

Advertisement