scorecardresearch
 

Lakshmi Lucky Zodiac Signs Till 7 July: ৭ জুলাই পর্যন্ত অর্থযোগ ৫ রাশির, লক্ষ্মীর কৃপায় সব কাজে সাফল্য

শুক্র হলেন সমৃদ্ধি, ঐশ্বর্য ও সম্পদের কারক গ্রহ। ৭ জুলাই পর্যন্ত এই রাশিতেই থাকবে। শুক্রের সঙ্গে যুক্তও লক্ষ্মীও। তাই ৭ জুলাই পর্যন্ত ৪ রাশির জীবনে আসতে চলেছে সুখ ও সমৃদ্ধি।

Advertisement
Shukra Gochar Rashifal Shukra Gochar Rashifal
হাইলাইটস
  • শুক্রের গোচর।
  • ৫ রাশির লক্ষ্মীলাভ।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে। যার প্রভাব পড়ে সাধারণ মানুষের জীবনে। শুক্রদেব প্রবেশ করেছেন সিংহ রাশিতে। শুক্র হলেন সমৃদ্ধি, ঐশ্বর্য ও সম্পদের কারক গ্রহ। ৭ জুলাই পর্যন্ত এই রাশিতেই থাকবে। শুক্রের সঙ্গে যুক্তও লক্ষ্মীও। তাই ৭ জুলাই পর্যন্ত ৪ রাশির জীবনে আসতে চলেছে সুখ ও সমৃদ্ধি। তাঁদের উপর সদয় থাকবে সম্পদের দেবী।  
 
কর্কট- শুক্রের গমন আপনার জন্য দারুণ হতে চলেছে। শুক্র আপনার রাশির দ্বিতীয় ঘরে গমন করেছে। যা সম্পদ ও বাগ্মীতার স্থান। এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। এর পাশাপাশি কথাবার্তায় সুপ্রভাব পড়বে। এই সময়ে আপনার অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। ব্যবসায়ীদের জন্য সময়টা ভালো যাবে। চাকরিজীবীরা উন্নতি করবেন। কোথাও আটকে থাকা টাকা উদ্ধার করতে পারবেন।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে শুক্রের গমন। আপনার রাশির দশম ঘরে অবস্থান করছেন শুক্রদেব। এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। এর পাশাপাশি বাড়তে পারে আয়। অন্যদিকে, নতুন কাজ শুরু করার জন্য এই সময়টি ভালো। যাঁরা ব্যবসায়ী তাঁরা এ সময়ে ভালো লাভ পেতে পারেন। তবে চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। এই সময়ে আপনাকে নতুন কাজের দায়িত্ব দেওয়া হতে পারে।

কুম্ভ-শুক্র গ্রহের স্থানান্তর মকর রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশির সপ্তম ঘরে গমন করতে চলেছে। আপনার রাশির পঞ্চম এবং দশম স্থানের অধিপতি শুক্র। সেজন্য এই সময়ে আপনি আপনি সুখবর পেতে পারেন। এর কর্মক্ষেত্রে সাফল্যও পেতে পারেন। নতুন চাকরির অফার পেতে পারেন। সেই সঙ্গে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। বিয়ের প্রস্তাব পেতে পারেন অবিবাহিতরা। 

Advertisement

মিথুন- মিথুন রাশিতে শুক্র প্রবেশ করেছে দ্বিতীয় ঘরে। শুক্র এবং বুধের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। অর্থ যোগ গঠনের কারণে এই রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে পারেন। পরিবারে অপরিসীম সুখ থাকবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক লাভের সম্ভাবনা। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বাড়তে পারে আয়। 

কন্যা- শুক্র কন্যা রাশির একাদশ ঘরে গমন করেছে।,ফলে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। তাঁরা জীবনে লাভবান হবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। প্রেমের সম্পর্ক আরও জমাটি হবে। রোমান্স বাড়বে। পেশাগত ক্ষেত্রে উচ্চ পদস্থ কর্তাদের প্রশংসা পাবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

Advertisement