scorecardresearch
 

Lucky Rashi from Friday: লক্ষ্মী নারায়ণ রাজযোগে ফিরছে কপাল, জুনের দ্বিতীয়ার্ধে ব্যাঙ্ক ব্যালেন্সে বৃদ্ধি ৫ রাশির

Lakshmi Narayan Rajyoga: মিথুন রাশিতে বুধ ও শুক্রের মিলনের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। ১৪ জুন থেকে লক্ষ্মী নারায়ণ রাজযোগ কার্যকর হবে। জ্যোতিষশাস্ত্রে, বুধ এবং শুক্রের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে বর্ণনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে বুধের নিজস্ব রাশিতে শুক্রের আগমন শুভ ফল দেবে। এমন পরিস্থিতিতে, ১৪ জুন থেকে, মিথুন, কন্যা এবং তুলা সহ ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের বিনিয়োগ থেকে লাভ, সরকারি খাতে সাফল্য এবং সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক লক্ষ্মী নারায়ণ রাজযোগে কোন রাশির জাতকরা উপকৃত হতে চলেছেন।

Advertisement
শুক্রবার তৈরি হচ্ছে  লক্ষ্মী নারায়ণ রাজযোগ শুক্রবার তৈরি হচ্ছে লক্ষ্মী নারায়ণ রাজযোগ

Lakshmi Narayan Rajyoga: বুধ ও শুক্রের মিলনের ফলে মিথুন রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হতে চলেছে। বুধ এবং শুক্রের সংযোগে গঠিত এই শুভ যোগটি অত্যন্ত শুভ এবং ফলদায়ক বলে বিবেচিত হচ্ছে যা জুনের দ্বিতীয়ার্ধে মিথুন সহ অনেক রাশির জন্য উপকারী হবে। শুক্র যদি বুধের রাশিতে আসে এবং বন্ধুত্বপূর্ণ হয়, তাহলে  লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হয়, যা জুন থেকে মিথুন রাশিতে গঠিত হচ্ছে। ১৪ থেকে ২৯ জুন, অনেক রাশিকে দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদ প্রদান করবে। আসুন জেনে নেওয়া মিথুন রাশিতে বুধ এবং শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ আর্থিক সুবিধা এবং কর্মজীবনে অগ্রগতি প্রদান করবে কোন রাশির জাতকদের।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশিতে শুক্র ও বুধের সন্ধি হতে চলেছে। এমতাবস্থায় মিথুন রাশির জাতকদের জন্য লক্ষ্মী নারায়ণ রাজযোগ আপনার জীবনে অঢেল ধন, সম্পদ এবং সুখ নিয়ে আসতে চলেছে। এই সময়ে আপনি পৈতৃক সম্পত্তির সুবিধা পাবেন। শুধু তাই নয়, এই সময়ে আপনি ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন এবং চাকরিজীবীরা পদোন্নতি ও অগ্রগতি পাবেন। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কের টানাপোড়েন চললে সেটাও এখন শেষ হবে। সামগ্রিকভাবে, আপনি এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত ফলাফল পেতে যাচ্ছেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য তাদের কর্ম ঘরে গড়ে উঠতে চলেছে লক্ষ্মী নারায়ণ রাজযোগ। এই সময়ে, আপনি সরকারি কাজের সঙ্গে  সম্পর্কিত সুখবর পেতে পারেন। এই সময়টি এই রাশির জাতকদের  জন্য অনুকূল হতে পারে যারা সরকারি চাকরির প্রস্তুতিতে ব্যস্ত। আপনার সামাজিক বৃত্তও বাড়বে। সমাজে আপনার একটা আলাদা ভাবমূর্তি থাকবে। এই সময়ের মধ্যে আপনার খ্যাতি বাড়তে  চলেছে। এ ছাড়া সরকারি কর্মকর্তাদের কাছ থেকেও সুবিধা পেতে পারেন। শুধু নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের সঙ্গে  আপনার কাজ করতে থাকুন। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
লক্ষ্মী নারায়ণ রাজযোগ কন্যা রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল করবে। এমন পরিস্থিতিতে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার পিতার কাছ থেকেও সুবিধা পেতে পারেন। যাইহোক, এই সময়ের মধ্যে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই সময়টি যারা উচ্চশিক্ষা নিতে চান তাদের অনুকূলে যাচ্ছে। আপনি আধ্যাত্মিকতার প্রতি আরও আগ্রহী হবেন। সেই সঙ্গে যারা ধর্মীয় কর্মকাণ্ডে জড়িত তাদের জন্য এই সময়টি তাদের সোনালি সময়  হিসেবে প্রমাণিত হতে পারে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তম ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে শুক্র এবং বুধ একসঙ্গে আপনার বিবাহিত জীবনকে আগের চেয়ে শক্তিশালী করে তুলবে। ব্যবসায়ীরাও এই সময়ে বড় লাভ পেতে পারেন। আপনার কোন আইনি বিষয় দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে সেগুলি এখনই সম্পন্ন হবে। আইনি বিষয়ে সাফল্য পাবেন। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষা ক্ষেত্রেও কিছু বড় সুবিধা পেতে পারে। শুধু তাই নয়, এই সময়ে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। সম্পর্কের মধ্যে যে দূরত্ব ছিল তা এখন দূর হবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে গড়ে উঠতে চলেছে লক্ষ্মী নারায়ণ রাজযোগ। এমন পরিস্থিতিতে আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু সুখবর শুনতে পেতে পারেন। এছাড়া আপনার মানসিক অবস্থাও আগের চেয়ে শক্তিশালী হবে। আপনার চিন্তাশক্তি শক্তিশালী হবে এবং এই সময়ে আপনার নেওয়া সিদ্ধান্তগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আর্থিক বিষয়ে এই সময়টি আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি এই সময়ের মধ্যে পুরানো বিনিয়োগ থেকে সুবিধা পাবেন। আপনার আর্থিক অবস্থা আগের থেকে অনেক ভালো হতে চলেছে।

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement