scorecardresearch
 

Lakshmi Narayan Yog 2023: ২৫ জুলাই থেকে অর্থভাগ্যে বড় পরিবর্তন ৩ রাশির জাতকদের, সৌভাগ্যযোগ

Lakshmi Narayan Yog 2023: জুলাই মাসের ২৫ তারিখ বুধ ও শুক্রের মিলনে তৈরি হবে 'লক্ষ্মীনারায়ণ যোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ। যোগের শুভ প্রভাব পড়বে এই রাশির জাতক-জাতিকাদের উপর।

Advertisement
২৫ জুলাই থেকে অর্থভাগ্যে বড় পরিবর্তন ৩ রাশির জাতকদের, সৌভাগ্যযোগ ২৫ জুলাই থেকে অর্থভাগ্যে বড় পরিবর্তন ৩ রাশির জাতকদের, সৌভাগ্যযোগ
হাইলাইটস
  • ধনু রাশিতে সূর্যের আগমনে বুধাদিত্য যোগ তৈরি হয়েছে
  • এর আগে শুক্রও ধনু রাশিতে বিরাজ করছে
  • অনেকের চাকরি ও ব্যবসায় বড় ধরনের পরিবর্তন আসতে পারে

Lakshmi Narayan Yog 2023: গ্রহরা ঘর পরিবর্তন করে ১২ রাশির উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। এসময় কিছু রাশিদের ব্যক্তিদের জীবনের সাফল্য লেগে থাকবে, আবার কারোর বাড়তি খরচ ক্রমশ বাড়তে থাকবে। জুলাই মাসের ২৫ তারিখ বুধ ও শুক্রের মিলনে তৈরি হবে 'লক্ষ্মীনারায়ণ যোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ। যোগের শুভ প্রভাব পড়বে এই রাশির জাতক-জাতিকাদের উপর।

মিথুন (Gemini)

লক্ষ্মীনারায়ণ যোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর। এ সময় যে কাজ করবেন সেখানেই আপনার সফলতা আসবে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি হতে পারে। শুধু তাই নয়, ইনক্রিমেন্ট হওয়ার সম্ভাবনাও রয়েছে আপনার। নতুন ভাবে কারোর প্রেমে পড়তে পারেন আপনি। যে কাজের জন্য আপনি এতদিন বসেছিলেন, সেই কাজ আপনার হয়ে যাবে। সকল কাজের জন্য আপনি অফিসে বসের কাছে খুব প্রশংসিত হবেন।

আরও পড়ুন

কন্যা (Virgo)

কন্যা রাশির (virgo) ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। শুভ এসময় আর্থিক লাভের সম্ভাবনা থাকে। আপনি অর্থ লাভের নতুন পথ খুঁজে পাবেন। ভ্রমনে যেতে পারেন আপনি। এসময়ে আপনাকে মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। আপনার পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। অশান্তির পরিবেশ থেকে বের হতে পারবেন। আপনাদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়া সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, যারা ব্যবসায়ী রয়েছেন তাঁদের আর্থিক দিকে খুব লাভ হবে। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন। সকল কাজে বাবা-মায়ের পূর্ণ সহযোগিতা পাবেন আপনি।

তুলা (Libra)

তুলা রাশির (libra) ব্যক্তিদের এই যোগের শুভ প্রভাব পড়বে। এই সময় ব্যবসা থেকে চাকরিতে সকল ক্ষেত্রে আপনি লাভবান হবেন। নতুন কোনও শুভ খবরে আপনি খুশি হবেন। শুধু তাই নয়, সৃজনশীল কাজে আপনার আগ্রহ যথেষ্ট পারবে।এই সময় আপনি অর্থ লাভের নতুন পথ খুঁজে পাবেন। নতুন কোনও খবরে আরও খুশি হতে পারেন। শুধু তাই নয়, যদি আপনি বেসরকারি চাকরির পরীক্ষা দেন যেখানে সাফল্যমেলার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিকে খুব লাভবান হবেন। তবে এসময় মাথা ঠান্ডা রেখে চলবেন, না হলেই আপনার সমস্যার সৃষ্টি হতে পারে। দূরে ঘুরতে যেতে পারেন স্ত্রীকে নিয়ে।

 

Advertisement

 

Advertisement