scorecardresearch
 

Lakshmi Puja 2022- Zodiac Signs: লক্ষ্মী পুজোয় আপনার অর্থভাগ্য কেমন? জানুন সব রাশির আয়- ব্যয়

Lakshmi Puja- Zodiac Signs: কোজাগরী পূর্ণিমার দিন ঘরে ঘরে পূজিত হন তিনি। ধন, যশ, খ্যাতি, সুস্বাস্থ্যের জন্য দেবী লক্ষ্মীর আরাধনায় মেতে ওঠে বাংলার প্রায় প্রতিটা পরিবার।

Advertisement
লক্ষ্মী পুজোর আর্থিক রাশিফল লক্ষ্মী পুজোর আর্থিক রাশিফল

চলছে উৎসবের মরসুম। রবিবার, ৯ অক্টোবর লক্ষ্মী পুজো। আশ্বিন মাসের শেষ পূর্ণিমা তিথিতে কোজাগরী লক্ষ্মীর আরাধনা করা হয়। সৌভাগ্য ও সমৃদ্ধির জন্য লক্ষ্মী দেবীর আরাধনা করা হয়ে থাকে। মা লক্ষ্মী হলেন ধনসম্পদের দেবী। কোজাগরী পূর্ণিমার দিন ঘরে ঘরে পূজিত হন তিনি। ধন, যশ, খ্যাতি, সুস্বাস্থ্যের জন্য দেবী লক্ষ্মীর আরাধনায় মেতে ওঠে বাংলার প্রায় প্রতিটা পরিবার। আসুন জানা যাক লক্ষ্মী পুজোয় কোন রাশির ধন -সম্পদ, অর্থ ভাগ্য কেমন থাকবে। 

* মেষ/ ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
হঠাৎ অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। বেতন বাড়তে পারে বা আয়ের উৎস বাড়তে পারে।


* বৃষ/ TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

খরচ বাড়তে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফল আসবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। সরকারি উৎস থেকে টাকা পাওয়ার সম্ভাবনা। 


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আর্থিক ক্ষেত্রে সমস্যা হতে পারে। অপ্রত্যাশিত ব্যয়  বৃদ্ধির সম্ভাবনা। আয় হবে, তবে ব্যয় বৃদ্ধির কারণে আপনি অর্থ জমা করতে পারবেন না।


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পরিবারের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। খরচও বাড়তে পারে। বাড়াবাড়ি এড়িয়ে অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন।


* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

অর্থনৈতিক দিক থেকে অনুকূল হতে চলেছে। ব্যক্তিগত প্রচেষ্টায় আর্থিক অগ্রগতি প্রদান করবে। ব্যাঙ্ক ব্যালেন্স ভাল থাকবে। অর্থনৈতিক অবস্থা ভাল বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা। 


* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

Advertisement

ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায় সমস্যা হতে পারে। খরচ বাড়তে পারে। বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। আর্থিক জীবনের সঙ্গে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। 


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। একাধিক উৎস থেকে টাকা আসতে পারে। 


* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। বড় খরচ করতে হতে পারে। বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। বিলাসিতার জন্যে ব্যয় করতে পারেন। 


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যবসায় শুভ ফল পেতে পারে। এই মাসটি আর্থিকভাবে আপনার জন্য ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।  পৈতৃক ব্যবসা থেকে ভাল লাভ করতে পারেন। স্বল্পমেয়াদী বিনিয়োগ থেকে মুনাফা অর্জন করতে পারেন। 


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করেন, তারা ভাল টাকা বা বিনিয়োগ পেতে পারেন। একাধিক উৎস থেকে আয়ের সম্ভাবনা রয়েছে।


* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আর্থিক অবস্থা অনেক ক্ষেত্রে প্রভাবিত হতে পারে। ব্যবসায়ীরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। আটকে থাকা অর্থ মিলতে পারে। কোনও ধরনের বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

পরিবারের বিলাসিতায় অর্থ ব্যয় হতে পারে। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। বিদেশী ব্যবসার সঙ্গে যুক্তদের অর্থ উপার্জন হতে পারে। পদোন্নতির পাশাপাশি, আয় বৃদ্ধির সম্ভাবনা। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement