scorecardresearch
 

Astrology Tips: করুন লাল কিতাবের এই ৪ উপায়, ধনী হবেন রাতারাতি

Astrology Tips: জ্যোতিষ শাস্ত্রে লাল কিতাব-এর বেশ মাহাত্ম্য রয়েছে। এতে উল্লেখ করা উপায় জীবনকে সফল করে দেয়। সাধারণভাবে প্রত্যেকের জীবনেই কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। এমন কোনও মানুষ নেই যাঁর জীবন সমস্যাহীন।

Advertisement
লাল কিতাব উপায় লাল কিতাব উপায়
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে লাল কিতাব-এর বেশ মাহাত্ম্য রয়েছে। এতে উল্লেখ করা উপায় জীবনকে সফল করে দেয়।

জ্যোতিষ শাস্ত্রে লাল কিতাব-এর বেশ মাহাত্ম্য রয়েছে। এতে উল্লেখ করা উপায় জীবনকে সফল করে দেয়। সাধারণভাবে প্রত্যেকের জীবনেই কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। এমন কোনও মানুষ নেই যাঁর জীবন সমস্যাহীন। কিন্তু এমন কেউ কেউ রয়েছেন যাঁরা বহু চেষ্টা করেও জীবন থেকে সমস্যাকে দূর করতে পারেন না। এর থেকে মুক্তি পাওয়ার জন্য লাল কিতাবে বলা বেশ কিছু উপায় রয়েছে। যা অনুসরণ করলে জীবন থেকে সব সমস্যা দূর হয়ে যেতে পারে।

সফল হওয়ার উপায়
অনেক সময় ব্যক্তি এমন সব সমস্যায় পড়ে, যেখান থেকে সহজে বের হতে পারেন না। কিন্তু কিছু এমন উপায় রয়েছে যেটাকে করে আপনি সব সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। এর জন্য আপনাকে ভগবান আশুতোষের শরণে আসতে হবে। এরজন্য নিয়মিতভাবে শিবলিঙ্গের সামনে বসে লঘু মহামৃত্যুঞ্জয় মন্ত্রের জপ করুন। এর পাশাপাশি জল অর্পণ করতে হবে। এতে ভক্তের সব মনোস্কামনা পূরণ হবে। 

হনুমানজির পুজো
আপনি যদি আপনার জীবনে বারবার সমস্যার সম্মুখীন হন এবং আপনি খুব বেশি সমস্যায় পড়েন তবে আপনার প্রতিদিন হনুমান চাল্লিশা পাঠ করা শুরু করা উচিত। সেই সঙ্গে কর্পূর জ্বালিয়ে হনুমানজির আরতি করুন। এতে করে আপনি অনেক উপকার পাবেন। সেখানে হনুমানজি আপনার সমস্ত দুঃখ ও কষ্ট দূর করবেন।

আরও পড়ুন

বিয়ের সমস্যা দূর করতে
যদি আপনার বিয়ে না হয় বা বিবাহে সমস্যা হয়, তাহলে শ্রাবণ মাসে বা প্রতি সোমবারে ওম সোমেশ্বরায় নমঃ মন্ত্র জপ করে ভগবান শিবের পুজো করা উচিত। সেখানে গিয়ে তাদের দুধ, জল, বেলপত্র নিবেদন করুন। এতে করে আপনার দাম্পত্য সংক্রান্ত অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। সেই সঙ্গে বিবাহে আসা বাধাও শেষ হবে। 

Advertisement

আর্থিক সঙ্কট থেকে মুক্তি
যদি আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হয়ে থাকেন তাহলে লাল কিতাব অনুযায়ী এই উপায় করতে পারেন। যেটা করলে মা লক্ষ্মীর বিশেষ কৃপা সর্বদা আপনার ওপর থাকবে। এরজন্য আপনাকে শুক্রবার করে ৯ বছরের ৫ কন্যাকে পায়েস ও মিশ্রি ভোগ হিসাবে খাওয়াতে হবে। এটা করলে আপনার আর্থিক সংক্রান্ত সমস্যা শীঘ্রই দূর হবে। ২১ শুক্রবার টানা এই উপায় করে যেতে হবে।  


 

Advertisement