scorecardresearch
 

Luck Changing Of 5 Zodiac: বছরের শেষ ২০ দিনে ৫ রাশির 'পাওয়ার প্লে', ঝড়ের গতিতে ভাগ্য পরিবর্তন হবে

Luck Changing Of 5 Zodiac: বছরের শেষ ২০ দিনে ৫ রাশির 'পাওয়ার প্লে', ঝড়ের গতিতে ভাগ্য পরিবর্তন হবে। কোন রাশি আছে তালিকায়, দেখে নিন....

Advertisement
বছরের শেষ ২০ দিনে ৫ রাশির 'পাওয়ার প্লে', ঝড়ের গতিতে ভাগ্য পরিবর্তন হবে বছরের শেষ ২০ দিনে ৫ রাশির 'পাওয়ার প্লে', ঝড়ের গতিতে ভাগ্য পরিবর্তন হবে
হাইলাইটস
  • বছরের শেষ ২০ দিনে পাঁচ রাশির 'পাওয়ার প্লে'
  • ঝড়ের গতিতে ভাগ্য পরিবর্তনের যোগ
  • কিসমত কানেকশনে লাভই লাভ

Rashifal Astro Tips: ২০২২ সাল শেষ হতে চলেছে। এখন শুধুমাত্র ২০ দিন বাকি রয়েছে। জ্যোতিষীদের বক্তব্য যে শেষ কুড়ি দিনে বুধ এবং শুক্রের চাল একাধিক রাশির জাতকের ভাগ্যশালী বানাতে চলেছে। বুধ এবং শুক্র আপাতত ধনু রাশিতে বিরাজমান রয়েছেন। এবং বছরের শেষ হওয়ার মধ্যে এই দুটি গ্রহের যুতি তৈরি হয়ে থাকবে। যা কিছু রাশি জাতকদের কপাল বদলে দেবে। আর তা দেবে ঝোড়ো গতিতে। এখন আমরা জেনে নেই যে বছরের শেষ কুড়ি দিন শুক্র এবং বুধের প্রভাবে কোন রাশিগুলির কপাল ফিরতে চলেছে।

মেষ রাশি-বুধ এবং শুক্রের জ্যোতি মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত লাভজনক শুদ্ধ হতে চলেছে। এই রাশির জাতকরা যদি চাকরিতে নিযুক্ত থাকেন তাহলে চাকরি বদল করার চিন্তাভাবনা করতে পারেন। তার সঙ্গে তারা পদমর্যাদা এবং আর্থিক লাভ, দুটিই বাড়বে। ব্যবসায়ীদের জাতকদের শুক্র ও বুধের দুটি অত্যন্ত লাভ দিতে চলেছে প্রচুর মুনাফা হবে। 

কন্যা রাশি- বুধ এবং শুক্রের জুটি কন্যা রাশির জাতকদের দেদার লাভ বিলোবে। পরিবারের খুশি যেমন বজায় থাকবে, তেমনই আর্থিক বিষয়টিতেও তারা অত্যন্ত লাভবান হবেন। বৈবাহিক জীবন ভালো থাকবে যদিও কন্যা রাশি জাতকদের অতিরিক্ত ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে হবে।

তুলা রাশি- জাতকদের জন্য বুধ-শুক্রের যুতি ফলদায়ী হবে। চাকুরি থেকে ব্যবসা সবদিকেই লাভবান হবেন। এই সময়ে যে যোজনা তৈরি করবেন, তা আপনাকে লম্বা সময় পর্যন্ত লাভ এবং মুনাফা ফিরিয়ে দেবে। ধনলাভ হবে, খরচে নিয়ন্ত্রণ থাকবে। ঋণের ভার কম হবে। যদি আপনি কোনও প্রপার্টিতে লগ্নি করতে চান, তাহলে এটি অনুকূল সময়।

ধনু রাশি-বুধ-শুক্রের এই যুতি ধনু রাশিফল জন্য তবু বলা হচ্ছে আপনার দাম্পত্য জীবন সুখের হবে শেষ কুড়ি দিনে সবরকম সাফল্য আপনার পদচম্মান করবে অর্থ চাকরি ব্যবসা সব ক্ষেত্রেই আপনার পাঞ্জা দৃঢ় থাকবে। শিক্ষাক্ষেত্রে আপনি ভালো পরিণাম পাবেন। সন্তানের পক্ষে থেকে আপনার ভালো খবর আসবে।

Advertisement

মীন রাশি-বুধ এবং শুক্রের যুতি মীন রাশির জাতকদের জন্য ভাগ্যদয় নিয়ে আসবে। আপনার রাশিতে ধনপ্রাপ্তি যোগ রয়েছে। আপনার দ্বারা করা এই কাজের খুব প্রশংসা হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। চাকরি-ব্যবসা সবক্ষেত্রে আপনার সাফল্যের রথ তরতরিয়ে এগোবে।

 

Advertisement