scorecardresearch
 

Laxmi-Narayan Yog 2024: চৈত্রে লক্ষ্মী-নারায়ণ যোগের শুভ সংযোগ, আজ থেকে খুলছে ৫ রাশির লক্ষ্মীভাগ্য

আজ মঙ্গলবার, ৯ এপ্রিল, চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনটি হিন্দু নববর্ষ বিক্রম সংবত ২০৮১ এবং চৈত্র নবরাত্রির প্রথম দিন। চৈত্র নবরাত্রির প্রথম দিনে, যখন শুক্র উচ্চ চিহ্নে থাকে, তখন লক্ষ্মী নারায়ণ যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং রেবতী নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণও তৈরি হচ্ছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে। .

Advertisement
 লক্ষ্মী নারায়ণ যোগ লক্ষ্মী নারায়ণ যোগ

Laxmi-Narayan Yog 2024: আজ মঙ্গলবার, ৯ এপ্রিল, চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনটি হিন্দু নববর্ষ বিক্রম সংবত ২০৮১ এবং চৈত্র নবরাত্রির প্রথম দিন। চৈত্র নবরাত্রির প্রথম দিনে, যখন শুক্র উচ্চ চিহ্নে থাকে, তখন লক্ষ্মী নারায়ণ যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং রেবতী নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণও তৈরি হচ্ছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে। .

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, চৈত্র নবরাত্রির প্রথম দিনে ৫টি রাশির শুভ যোগ তৈরি হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আজ চৈত্র নবরাত্রির কারণে ভাগ্যবান হতে চলেছেন।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতক-জাতিকাদের কোনও কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তাহলে তা আগামিকাল শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। চৈত্র নবরাত্রির প্রথম দিন, তাই পরিবারের সঙ্গে পুজোয় অংশ নিতে পারেন এবং উপবাসও রাখতে পারেন। ভাই ও বোনেরা প্রতিটি কাজে পূর্ণ সমর্থন করবে, যার ফলে অনেক ঘরোয়া কাজ সম্পন্ন হবে। চাকুরীজীবীদের কর্মজীবনে ভালো উন্নতি হবে এবং তাদের প্রভাবও বৃদ্ধি পাবে। যদি ব্যবসায় কিছু নতুন পণ্য অন্তর্ভুক্ত করেন তবে এটি ভাল লাভ আনতে পারে। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে এবং সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের নতুন যানবাহন বা সম্পত্তি কেনার ইচ্ছা মা দুর্গার কৃপায় পূরণ হতে পারে। যারা বিনিয়োগ করেন তারা আগামীকাল ভালো লাভ পাবেন এবং ব্যাঙ্ক ব্যালেন্স ভালোভাবে বৃদ্ধি পাবে। যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে পার্টনারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং ব্যবসাকে আরও প্রসারিত করতে সক্ষম হবেন। চাকরিজীবীদের জন্য একটি শুভ দিন হবে, অফিসের কর্মকর্তারা কাজের প্রশংসা করবেন এবং অবস্থান ও প্রভাবও বৃদ্ধি পাবে।

Advertisement

কন্যা রাশি
কন্যা রাশিদের জন্য এটি উপকারী হতে চলেছে। কন্যা রাশিরা প্রতিটি কাজে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা কোনও পরীক্ষা দিয়ে থাকলে তাদের ফল ঘোষণা করা হতে পারে। কর্মক্ষেত্রে যারা পরিশ্রম করেছেন তার ফল ভোগ করার সময় এসেছে। বুদ্ধিমত্তা দেখিয়ে শত্রুকে সহজেই পরাস্ত করতে সফল হবেন। ব্যবসায়ীরা বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন এবং ভবিষ্যতের পরিকল্পনাও একসঙ্গে করবেন। ভাই এবং বোনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তাদের সাহায্যে বিশাল সুবিধা পেতে পারেন।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। মকর রাশিরা আশীর্বাদ নিয়ে ধৈর্য্যের সঙ্গে এগিয়ে যাবে এবং তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। কিছু সময় কাটাবেন এবং একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনাও করতে পারেন। মোহ দেখে কর্মক্ষেত্রে তিনি প্রভাবিত হবেন এবং প্রভাবশালী ব্যক্তির সাহায্যও পাবেন। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে এবং সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ থেকে আটকে থাকা টাকা পাবেন এবং কাজে ভালো পারফর্ম করবেন। কোনও দ্বিধা ছাড়াই কাজ চালিয়ে যাবেন এবং পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু ভাল খবরও শুনতে পারেন। কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন, যা ভবিষ্যতে উপকারে আসবে। কারও কাছে সাহায্য চাইলে সহজেই পাওয়া যাবে।

Advertisement