scorecardresearch
 

Laxmi Narayan Yog Effects: তৈরি হয়েছে লক্ষ্মী নারায়ণ যোগ, আগামী ২০ দিনে ৩ রাশির সুর্বণ সময়

Budh Shukra Yuti in Mithun: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, শুক্র গ্রহটি ১২ জুন সন্ধ্যা ৬:৫৫ মিনিটে মিথুনে প্রবেশ করেছিল। অন্যদিকে, ১৪ জুন রাত ১০:৫৫ মিনিটে, গ্রহের রাজকুমার বুধও মিথুন রাশিতে প্রবেশ করেছে। উভয় গ্রহের মিলনের কারণে এই রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়েছে।

Advertisement
বুধ-শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ বুধ-শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ

Laxmi Narayan Yog in Mithun Rashi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের অবস্থান পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এটা কারো জন্য শুভ আবার কারো জন্য অশুভ। জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কিছু গ্রহ তাদের গতিবিধি পরিবর্তন করেছে এবং কিছু তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। 

লক্ষ্মী নারায়ণ যোগ মিথুনে গঠিত হয়েছে
জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, শুক্র গ্রহ ১২ জুন সন্ধ্যা ৬:৫৫ মিনিটে মিথুনে প্রবেশ করেছিল। পাশাপাশি, ১৪ জুন রাত ১০:৫৫ মিনিটে, গ্রহের রাজকুমার বুধও মিথুন রাশিতে প্রবেশ করেছে। এই দুই গ্রহের মিলনের ফলে এই রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়েছে। এই যোগ ৩টি রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক এই ৩টি রাশি সম্পর্কে।

মিথুন রাশি (Gemini)
বুধ ও শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই শুভ। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে যা অর্থনৈতিক অবস্থারও উন্নতি করবে। বিনিয়োগের জন্যও সময় অনুকূল, ভবিষ্যতে ভালো ফল পেতে পারেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
মিথুন  রাশিতে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ  সিংহ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। চাকরি সংক্রান্ত সমস্যার অবসান হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই রাশির ব্যবসায়ীরাও ভাল লেনদেন পেতে পারেন যার কারণে প্রচুর লাভও হতে পারে। দাম্পত্য জীবনের সমস্যা মিটে যাবে এবং সম্পর্কের মাধুর্য থাকবে।

কন্যা রাশি (Virgo)
মিথুনে বুধ এবং শুক্রের মিলন কন্যা রাশির জাতকদের দ্বিগুণ সুবিধা দিতে পারে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে এবং আপনি সাফল্য অর্জন করতে পারেন। কর্মরত ব্যক্তিদের আটকে থাকা পদোন্নতি এবার মিলতে পারে এবং তাদের বেতন বৃদ্ধিও হতে পারে। আপনি যদি মানসিক চাপের সম্মুখীন হন তবে তাও দূর হবে এবং আপনার মন খুশি থাকবে।

Advertisement

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement