scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১ অগাস্ট , ২০২৪- পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় থাকবে

মনের বিষয়ে উৎসাহ দেখাবে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখবে। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে।

Advertisement
Singho Singho
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ রাশি- বিভিন্ন উৎস থেকে আয়ের সম্ভাবনা প্রবল হবে। পেশাদারিত্ব সর্বোত্তম হবে। কাজের ব্যবসায় লাভ বৃদ্ধির লক্ষণ রয়েছে। কাজ সম্প্রসারণের চেষ্টা করা হবে। কাঙ্খিত ফলাফল দ্বারা উত্তেজিত হবে. সৌভাগ্যের যোগাযোগ বাড়বে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর দেবে। কর্মক্ষেত্রে বেশি সময় কাটবে। বন্ধুরা আপনার সাথে থাকবে। ব্যবস্থাপনার ওপর জোর রাখবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়বে। শৃঙ্খলার সাথে কাজ করবে। সম্পদের বৃদ্ধি হবে। ইতিবাচকতা বাড়বে সর্বত্র। বিভিন্ন অর্জন জোরদার হবে।

অর্থ লাভ- বাণিজ্যিক সুযোগকে পুঁজি করা হবে। আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। দায়িত্বপ্রাপ্তদের কাছ থেকে সহযোগিতা পাবেন। পেশাগত স্বার্থে সফল হবেন। গুরুত্বপূর্ণ পরিকল্পনা গতি পাবে। পেশাদারিত্ব জোরদার হবে। কর্ম ও ব্যবসায় শক্তি থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। অফিসার শ্রেণী খুশি হবে। ব্যবসায় উন্নতি করতে সক্ষম হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে উৎসাহ দেখাবে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখবে। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। বন্ধুরা সাহায্য করবে। মিলনের সুযোগ থাকবে। আপনার প্রিয়জনকে প্রভাবিত করবে। সফরে যাবে।


স্বাস্থ্য, মনোবল, সাম্য ও সম্প্রীতি বজায় রাখবে। সক্রিয় থাকবে। আর্থিক বিষয়ে স্পষ্ট হবে। লক্ষ্য রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। সামাজিকীকরণ। সংবেদনশীলতা থাকবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 1 3 7

শুভ রং: সোনালী

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। পুরুষসূক্ত ও শ্রীসুক্তের পাঠ শুনুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান এবং ব্যবহার বাড়ান। সক্রিয় থাকা।

,

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement