scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১১ জুন, ২০২৪- দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে

কাজে ধৈর্য ও ধারাবাহিকতা বজায় রাখুন। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব পড়বে। কাগজপত্রে অসতর্ক হবেন না। শিল্প ও বাণিজ্যের অবস্থা প্রভাবিত হতে পারে। শৃঙ্খলা মেনে চলতে হবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ রাশি- সময় সাধারণ প্রভাবশালী। প্রজ্ঞা ও সদাচরণে এগিয়ে যাওয়ার পথ বজায় রাখবে। সম্প্রীতি বাড়ানোর চেষ্টা থাকবে। চুক্তিতে সতর্ক থাকবেন। পেশাদারদের সমর্থন বজায় রাখবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। সহকর্মীরা সহযোগিতা করবেন। ব্যক্তিগত কাজে প্রভাব পড়বে। আলোচনায় সক্রিয়তা দেখাবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে লক্ষ্য অর্জন করবে। ক্ষমার বোধ বজায় রাখুন। কাজ ও ব্যবসা স্বাভাবিক থাকবে। লেনদেনে ধৈর্য ধরুন। বিভিন্ন বিষয় বিচারাধীন থাকতে পারে। সংযত হও।

আর্থিক সুবিধা- কাজে ধৈর্য ও ধারাবাহিকতা বজায় রাখুন। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব পড়বে। কাগজপত্রে অসতর্ক হবেন না। শিল্প ও বাণিজ্যের অবস্থা প্রভাবিত হতে পারে। শৃঙ্খলা মেনে চলতে হবে। যুক্তির উপর জোর দিন। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। অনির্দেশ্যতা অব্যাহত থাকতে পারে। বৈঠকে সতর্ক থাকবেন। ধারাবাহিকতা বাড়ান। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করুন। পরিকল্পনা স্বাভাবিক থাকবে। আপনি উপযুক্ত অফার পাবেন। আর্থিক দিক স্বাভাবিক থাকবে।


প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত যোগাযোগে সতর্ক থাকবেন। সম্পর্কের ভারসাম্য বাড়বে। আলোচনায় সতর্ক থাকবেন। মানসিক শক্তি বাড়বে। রক্তের সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। দেখা করতে সময় লাগবে। সম্মান ও আতিথেয়তার বোধ বজায় রাখবে। মর্যাদা এবং গোপনীয়তা বৃদ্ধি পাবে। সাম্য ও সম্প্রীতির ওপর জোর দেবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন।


স্বাস্থ্য, মনোবল এবং বক্তৃতা আচরণের উপর ফোকাস করবে। স্বাস্থ্য লক্ষণে সতর্ক থাকবেন। শৃঙ্খলা ও আভিজাত্য বৃদ্ধি করবে। আলোচনায় স্পষ্ট হবে। মনোবল নিয়ে কাজ করবে।
শুভ সংখ্যাঃ ১, ২ ও ৭
শুভ রং: চেরি লাল
আজকের প্রতিকার: হিন্দু ধর্মে বজরংবলীকে মঙ্গলবারের অধিপতি দেবতার মর্যাদা দেওয়া হয়েছে। তিনি সংকটমোচন নামেও পরিচিত। সংকট মুক্তির জন্য বজরংবলীর পুজোর বিশেষ মাহাত্ম্য রয়েছে। এদিন শুদ্ধ মনে বজরংবলীর পুজো করলে ব্যক্তির জীবনের সমস্ত কষ্ট দূর হয়। 

Advertisement


জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement