scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪ -বিভিন্ন কাজে সতর্ক থাকুন

নীতি, নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখুন। লেনদেনে সাক্ষরতার উপর জোর দিন। বিভিন্ন কাজে সতর্ক থাকুন। কাজে ধারাবাহিকতা থাকবে। পরিস্থিতি অস্বস্তিকর থাকতে পারে।

Advertisement
আজকের সিহং রাশিফল আজকের সিহং রাশিফল
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ রাশি- নীতি, নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখুন। লেনদেনে সাক্ষরতার উপর জোর দিন। বিভিন্ন কাজে সতর্ক থাকুন। কাজে ধারাবাহিকতা থাকবে। পরিস্থিতি অস্বস্তিকর থাকতে পারে। ধৈর্য ধরে এগিয়ে যাবেন। শৃঙ্খলা ও সম্মতি গ্রহণ করবেন। সময় সাধারণ। বিতর্ক এবং সিদ্ধান্তহীনতার পরিস্থিতি এড়িয়ে চলুন। প্রজ্ঞা ও সতর্কতার সঙ্গে কাজ সম্পন্ন হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। নীতি ও ধর্ম মেনে চলুন। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। ঐতিহ্য মেনে চলবে। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সতর্ক এবং সংযত থাকুন।

আর্থিক সুবিধা- কাজের ব্যবসায় সতর্কতা বাড়বে। পেশাদার ইকুইটি ভারসাম্য বজায় রাখবে। জরুরি পরিস্থিতিতে নিয়ন্ত্রণ বাড়াবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে স্বচ্ছতা আনবে। সিস্টেমের উপর আস্থা রাখবেন। কাছের লোকের উপদেশ ও শিক্ষার প্রতি মনোযোগ দেবেন। বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাবেন। কাজে শিথিলতা এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। পারস্পরিক আস্থা বজায় রাখবেন। অনির্দেশ্যতা থেকে যাবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। পিকপকেটিং এড়িয়ে চলুন। বুদ্ধিমানের মতো কাজ করুন।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। সাজসজ্জা বাড়াবে। আপনার সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। মর্যাদা ও গোপনীয়তা বজায় রাখবে। ছোট ছোট বিষয়ে প্রতিক্রিয়া এড়িয়ে চলবেন। সঠিক সুযোগের অপেক্ষায় থাকবে। সম্পর্কের উন্নতি হবে। বাড়িতে সমন্বয় হবে।

স্বাস্থ্যের মনোবল বজায় রাখবে- যোগ প্রাণায়ম। ঝুঁকি নেওয়া এড়াবে। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। আপনার খাদ্যাভ্যাস সম্পর্কে সতর্ক থাকুন। অতিরিক্ত ওজন উত্তোলন এড়িয়ে চলুন। মনোবল বজায় রাখুন।

ভাগ্যবান সংখ্যা: 1 2 3 4

শুভ রং: চেরি লাল

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পুজো। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। অসহায়দের সাহায্য করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement