scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ সম্পত্তি লাভ হবে কি সিংহ রাশির?

Singha Dainik Rashifal 14 january 2022: সরকারের সঙ্গে সহযোগিতা অব্যাহত থাকবে। কর্মকর্তারা খুশি হবেন। সুযোগগুলো কাজে লাগাবে। ভারসাম্যপূর্ণ আচরণ থাকবে। গুরুত্বপূর্ণ কথা বলতে পারেন। অমীমাংসিত কাজে গতি আসবে। সকলের সহযোগিতা থাকবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। সামর্থ্যের চেয়ে ভালো পারফর্ম করবে। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। বড় ভাবতে থাকুন। পিতামাতার সম্পৃক্ততা বাড়ান।

সিংহ রাশি সিংহ রাশি

সিংহ- সরকারের সঙ্গে সহযোগিতা অব্যাহত থাকবে। কর্মকর্তারা খুশি হবেন। সুযোগগুলো কাজে লাগাবে। ভারসাম্যপূর্ণ আচরণ থাকবে। গুরুত্বপূর্ণ কথা বলতে পারেন। অমীমাংসিত কাজে গতি আসবে। সকলের সহযোগিতা থাকবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। সামর্থ্যের চেয়ে ভালো পারফর্ম করবে। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। বড় ভাবতে থাকুন। পিতামাতার সম্পৃক্ততা বাড়ান।

অর্থ লাভ-  ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভালো হবে। অংশীদারিত্ব আরও ভাল হবে। সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন। সুযোগ -সুবিধা বাড়বে।

বন্ধুত্ব ও ভালবাসা- মনের কথা বলবেন। খ্যাতি এবং সম্মান দ্বারা উত্সাহিত হবেন। বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠদের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। 

স্বাস্থ্য ও মনোবল-  প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। আপনার প্রিয়জনের পরামর্শ উপেক্ষা করবেন না। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। স্বাস্থ্য এবং মেজাজ ভালো থাকবে। 

শুভ অঙ্ক -৩, ৫

ভাল রঙ- গোলাপি

আজকের সমাধান: আপনার সিদ্ধান্তে পরিষ্কার থাকুন। মহাদেব শিবশঙ্করের পুজো করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা